মানব কল্যাণে কাজের মাধ্যমে মহান সৃষ্টিকর্তাকে পাওয়া যায়: দিদার খন্দকার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের তরুণ সমাজ সেবক ও মানবাধিকার কর্মী দিদার খন্দকার বলেন, মানুষের কল্যাণে কাজের মধ্যে মহান সৃষ্টিকর্তাকে পাওয়া যায়। আজকে বাংলাদেশ সহ সারা বিশ্ব আজ করোনা ভাইরাসের আক্রান্ত হয়ে মানুষ মারা যাচ্ছেন। বিভিন্ন রকমের চিকিৎসা বের হলেও সেটা আবার ব্যর্থতার রূপ নিচ্ছে। করোনা ভাইরাস রোধে আমাদের সকলকে সচেতনতা বৃদ্ধি করতে হবে।

জাতীয় নিঃস্বার্থ মানবাধিকার সোসাইটি বন্দর থানা আয়োজনে মহামারী করোনাতে মৃত্যুবরণ ও আক্রান্তদের রোগমুক্তি কামনায় দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠানে এসব কথা বলেন দিদার খন্দকার।

৭ মে শুক্রবার বন্দর কবিলা মোড়ে অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন, জাতীয় নিঃস্বার্থ মানবাধিকার সোসাইটি নারায়ণগঞ্জ মহানগর সভাপতি দিদার খন্দকার।

সংগঠনের কার্যক্রমের বিষয়ে তিনি বলেন, এই কমিটি কোন রাজনীতি দলের নয়। মানুষের কল্যাণের জন্য জাতীয় নিঃস্বার্থ মানবাধিকার সোসাইটি কমিটি গঠন করা হয়েছে। যারা মানুষের জন্য নিঃস্বার্থ ভাবে কাজ করতে পারবেন তাদের জন্য এই কমিটির উন্মুক্ত।

এতে উদ্বোধক ছিলেন- জাতীয় নিঃস্বার্থ মানবাধিকার সোসাইটি নারায়ণগঞ্জ জেলা সভাপতি কাজী মহসিন। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন- জাতীয় নিঃস্বার্থ মানবাধিকার সোসাইটি বন্দর থানার কমিটির সভাপতি কাজী মাসুদ।

এ সময় আরো উপস্থিত ছিলেন- জাতীয় নিঃস্বার্থ মানবাধিকার সোসাইটি বন্দর থানার কমিটির সেক্রেটারি তপু আহম্মেদ, সিনিয়র সহ-সভাপতি রাজন, সাংগঠনিক সস্পাদক আলীম মিয়া।

অনুষ্ঠানে মহামারী করোনা ভাইরাসে ভূক্তভোগী ও চিকিৎসকদের পাশে থাকার পরিকল্পনা করা হয়। সাধারণ মানুষ ও অসহায় মানুষের জন্য নিঃস্বার্থভাবে কাজ করার প্রত্যয় করেন। মানবাধিকার বলতে অনেক কিছু বুঝা যায়, সেভাবে চলতে হবে।