আড়াইহাজারে পৃথক দুটি হামলার ঘটনায় আহত ৫

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের আড়াইহাজারে পৃথক দুটি সন্ত্রাসী হামলার ঘটনায় দুই নারী সহ ৫ জন আহত হয়েছেন।  ঘটনা দুটি ঘটেছে উপজেলার কালাপাহাড়িয়া ইউনিয়নের কদমিরচর ও ব্রাহ্মন্দী ইউনিয়নের সত্যভান্দি নয়াাপাড়া এলাকায়।

হাসপাতাল সুত্রে জানা গেছে, উপজেলার সত্যভান্দি নয়াপাড়া গ্রামে আসাদ মিয়া ও তার স্ত্রী রানী আক্তারকে পূর্ব শত্রুতার জের ধরে ৬ মে বৃহষ্পতিবার সকালে পিটিয়ে আহত করেছে প্রতিবেশী শাহজাহান গং।  তারা দুজনেই আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসা নিয়েছেন।  এ ব্যাপারে আহত আসাদ মিয়া বাদী হয়ে আড়াইহাজার থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

অপরদিকে ৫ মে বুধবার সন্ধ্যা ৭টার দিকে উপজেলার দূর্গম চরাঞ্চল কালাপাহাড়িয়া ইউনিয়নের কদমীরচর গ্রামে পূর্ব শত্রুতার জের ধরে ইসমাইল নামে এক লোকের বাড়ীতে সন্ত্রাসী হামলা করে গৃহকর্তা সহ তার বৃদ্ধ পিতা আবদুুল আজিজ, বৃদ্ধা মাতা হাওয়ামা বেগমকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করেছে একই পাড়ার কবির হোসেন, বিল্লাল হোসেন, নবীর হোসেন গং।

আহতরা আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছেন।  এ ব্যাপারে স্থানীয়ভাবে আপোষ মীমাংসার চেষ্টা চলছে বলে আহত ইসমাইল জানান।