এমপি খোকার প্রচেষ্টায় শেখ রাসেল স্টেডিয়ামে ১২ কোটি ৬৬ লাখ টাকা বরাদ্দ দিলেন প্রধানমন্ত্রী

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ-৩(সোনারগাঁও) আসনের সংসদ সদস্য, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকার সর্বাত্মক প্রচেষ্টায় সোনারগাঁয়ে অবস্থিত শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উন্নয়নের জন্য ১২ কোটি ৬৬ লাখ টাকা বরাদ্দ দিয়েছে সরকার।  এমপির এমন চেষ্টায় সহযোগীতায় ছিলেন উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি আতিকুল ইসলাম।

এই ক্রীড়ামোদীদের প্রচেষ্টায় একনেক সভায় সোনারগাঁ শেখ রাসেল মিনি স্টেডিয়ামের জন্য ১২ কোটি ৬৬ লাখ ৫৭ হাজার টাকা বরাদ্দ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

 

প্রধানমন্ত্রীর এই বরাদ্দের খবরে সোনারগাঁও উপজেলা ও পৌর জাতীয়পাটির নেতৃবৃন্দ প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।  একই সঙ্গে জাতীয়পার্টির নেতাকর্মী ও সোনারগাঁয়ের ক্রীড়াপ্রেমী সহ বিভিন্ন শ্রেণি পেশার ব্যক্তিবর্গ স্থানীয় এমপি লিয়াকত হোসেন খোকাকে ধন্যবাদ জানান।

এ বিষয়ে সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা আতিকুল ইসলাম তার ব্যক্তিগত ফেসবুক আইডিতে একটি পোস্ট করেন।

যেখানে তিনি জানিয়েছেন, ‘আজ একনেক সভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সোনারগাঁ শেখ রাসেল মিনি স্টেডিয়ামটি প্রকল্প অন্তর্ভুক্ত ও অনুমোদন এবং ১২ কোটি ৬৬ লাখ ৫৭ হাজার টাকা বরাদ্দ দিয়েছেন।  মুজিববর্ষে সোনারগাঁবাসীকে উপহার দিয়েছিলাম মুজিববর্ষ গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্ট।  সকল শ্রেণি পেশার মানুষ, মাননীয় সংসদ সদস্য, উপজেলা চেয়ারম্যান, ভাইসচেয়ারম্যান, ইউনিয়ন চেয়ারম্যান, ছাত্রলীগ যুবলীগের কর্মী যুবসমাজের খেলাধুলার প্রতি সীমাহীন আবেগ ভালবাসা, উত্তেজনা আগ্রহ দেখে অভিভূত হয়েছিলাম।

তিনি আরও লিখেছেন, এই টুর্নামেন্টের উত্তেজনা ছড়িয়ে পরেছিল সমগ্র দেশে।  দেশের নামীদামী ক্রিকেটার এখানে খেলেছে।  টুর্নামেন্টের মাঝপথেই মাত্র দুই সপ্তাহে রাতদিন পরিশ্রম করে খেলার মাঠটির পাশে পুকুর ও নাল জমি খনন করে প্রায় ত্রিশ হাজার স্কয়ার ফিট আয়তন বৃদ্ধি করেছিলাম।

উল্লেখ্য এই খেলার মাঠটি বর্তমান জায়গায় পৌছানোর পিছনে অবদান রয়েছে সাবেক উপজেলা নির্বাহী অফিসার সোনারগাঁ ও বর্তমান মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল হক স্যারসহ, বর্তমান ক্রীড়া প্রতিমন্ত্রীর পিএস আবু নাসের ভূঞা সহ অনেক প্রাক্তন উপজেলা নির্বাহী অফিসারের।  যারা পাশেই অবস্থিত একটি কোম্পানির কালো থাবা থেকে খেলার মাঠটি সংরক্ষণের জন্য জনগন ও জনপ্রতিনিধিদের সাথে নিয়ে বিভিন্ন সময় মানববন্ধন করেছেন।