প্র্রয়াত শফিউল বারীর জন্মদিনে রূপগঞ্জে স্বেচ্ছাসেবক দলের কোরআন খতম ও দোয়া

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিএনপির কেন্দ্রীয় সেচ্ছাসেবক দলের সভাপতি প্রয়াত শফিউল বারী বাবুর ৫১তম জন্মদিন উপলক্ষে তার রুহের মাগফেরাত কামনা দোয়া মাহফিল করেছে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলা সেচ্ছাসেবক দল।

১ মে শনিবার বিকেলে ইফতার পূর্বে নারায়ণগঞ্জ জেলা সেচ্ছাসেবক দলের সহ-সভাপতি আলী আহমেদের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন জেলা সেচ্ছাসেবকদলের সাধারণ সম্পাদক মাহাবুব রহমান।

রূপগঞ্জ উপজেলা সেচ্ছাসেবকদলের আয়োজনে এ কোরআন খতম ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।  এতে স্থানীয় মসজিদের ইমাম দোয়া পরিচালনা করেন।

এ সময় বিএনপির চেয়ারপারসন তিনবারের সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করে এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্থতায় ও বিএনপির প্রতিষ্ঠাতা প্রয়াত প্রেসিডেন্ট মেজর জিয়াউর রহমানের আত্মার মাগফেরাত কামনা করে কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি আমিনুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক শাহরিয়ার আয়নাল, দপ্তর সম্পাদক আল আমিন, শিল্প বিষয়ক সম্পাদক রোমান রাজ, রূপগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক দল নেতা সাজ্জাদ হোসেন চিশতী, শিপন আহম্মেদ, সফিক, শাহআলম, মিলন প্রমুখ।