নারায়ণগঞ্জে হিন্দু মহাজোটের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ ও নগদ অর্থ প্রদান

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিশ্ব করোনা আক্রান্তদের সুস্থতা কামনায় প্রদীপ প্রজ্জ্বলন ও প্রার্থনা সভা এবং পবিত্র মাহে রমজান উপলক্ষে নগদ অর্থ ও খাদ্য সামগ্রী বিতরণ করেছেন নারায়ণগঞ্জ মহানগর জাতীয় হিন্দু মহাজোট।

১ মে শনিবার বিকেলে শহরের সিরাজদৌলা রোডের শ্রী শ্রী শিব ও তারা মায়ের মন্দির অনুষ্ঠানের আয়োজন করা হয়।  এসময়ে জাতীয় হিন্দু মহাজোট নারায়ণগঞ্জ মহানগরের উদ্যোগে ৬০টি মুসলমান পরিবার ও ৪০টি হিন্দু পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

বিতরণকালে অতিথিরা বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বাংলাদেশ অসাম্প্রদায়িক চেতনায় দেশ গড়ার লক্ষ্যে বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা নিরলস কাজ করে যাচ্ছেন।  আমরা সেই লক্ষ্যেই অসহায় মানুষের পাশে দাঁড়াতে চাই এবং সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছি।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোটের সচিব গোবিন্দ প্রামানিক, বিশেষ অতিথি বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোটের কেন্দ্রীয় নির্বাহী সভাপতি পরেশ চৌধুরী, নারায়ণগঞ্জ মহানগর জাতীয় হিন্দু মহাজোটের সভাপতি খোকন সাহা, সাধারণ সম্পাদক সুমন দাস, সিনিয়র রাজিব সাহা, সাংগঠনিক সম্পাদক নয়ন সাহা প্রমুখ।