আন্তর্জাতিক শ্রমিক দিবসে শ্রমিক কল্যাণ ফেডারেশনের র‍্যালী ও সমাবেশ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে সামাজিক দূরত্ব বজায় রেখে র‍্যালী ও সসমাবেশ করেছে বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন।  এ সময় শ্রমিকের কল্যাণ নিশ্চিত করতে বক্তারা ইসলামি শ্রমনীতি বাস্তবায়নের দাবি করেন।

১ মে শনিবার সকালে সোনারগাঁয়ের কাঁচপুর শিল্পাঞ্চল এলাকায় বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন নারায়ণগঞ্জ জেলা শাখার উদ‍্যোগে এই র‍্যালী ও সসমাবেশ করেন।

র‍্যালী ও সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশনের কেন্দ্রীয় কার্যকরি পর্ষদ সদস্য ও রিক্সা শ্রমিক ঐক্য পরিষদের কেন্দ্রীয় সহ-সভাপতি ড. আসগার ইবন হযরত আলী।

র‍্যালীতে নেতৃত্ব দেন বিশিষ্ট শ্রমিক নেতা নারায়ণগঞ্জ সদর থানা দর্জি শ্রমিক ইউনিয়ন সভাপতি ও বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশনের নারায়ণগঞ্জ জেলা সহ-সভাপতি আব্দুল মজিদ শিকদার।

এছাড়াও আন্তর্জাতিক শ্রমিক দিবসের কর্মসূচী সফল করতে, র‍্যালী ও সমাবেশে অংশ নেন শ্রমিক কল্যাণ ফেডারেশনের নারায়ণগঞ্জ জেলার সহ-সাধারণ সম্পাদক সাহাবুদ্দীন সরদার, আব্দুল মান্নান, জেলা নির্বাহী সদস্য হুমায়ুন কবির ও আব্দুর রহমান সহ বিভিন্ন কল-কারখানার কয়েক’শ শ্রমিক-কর্মচারীরা।