আমার রাজনৈতিক শিক্ষা গুরু নাসিম ওসমান: এমপি খোকা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

জাতীয় পার্টির কেন্দ্রীয় অতিরিক্ত মহাসচিব ও নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা নারায়ণগঞ্জ-৫ আসনের চারবারের নির্বাচিত সংসদ সদস্য, জাতীয় পার্টির সাবেক প্রেসিডিয়াম সদস্য, প্রয়াত নাসিম ওসমানের স্মরণে ৭ম মৃত্যুবার্ষিকীতে গভীর শোক প্রকাশ করেছেন।

২৯ এপ্রিল বহস্পতিবার গণমাধ্যমকে দেয়া এক প্রতিক্রিয়ায় এমপি খোকা এ শোক প্রকাশ করেন। একই সঙ্গে তিনি নাসিম ওসমানকে শ্রদ্ধাভরে স্মরণ করেন।

তিনি বলেন, প্রয়াত নাসিম ওসমান ছিলেন নারায়ণগঞ্জের জনমানুষের নেতা, আমার রাজনৈতিক শিক্ষা গুরু। তার হাত ধরেই আমার রাজনিতির হাতেখড়ি। আমি আমার জীবনে তার মতো কর্মীবান্ধব নেতা খুব কম দেখেছি। দেশের তিনি একজন বীর মুক্তিযোদ্ধা, পাশাপাশি এ দেশের বিশিষ্ট কয়েকজন রাজনীতিবিদদের মধ্যে অন্যতম। এছাড়াও নারায়ণগঞ্জে দৃশ্ব্যমান যত উন্নয়ন দেখতে পাচ্ছেন, এর বেশির ভাগই নাসিম ওসমান সাহেবের অবদান।

এমপি খোকা বলেন, আমি তার রুহের মাগফেরাত কামনার পাশাপাশি তার মৃত্যুতে গভীর শ্রদ্ধাঞ্জলি প্রকাশ করছি। তার মৃত্যু বার্ষিকী উপলক্ষে শুক্রবার দোয়া ও কোরআন শরীফ খতম এর ব্যবস্থা করেছি। আল্লাহর কাছে দোয়া করি,তাকে জান্নাতের উচ্চ মাকাম দান করুক। আমিন।