ফতুল্লার হাজীগঞ্জে দূর্ধর্ষ চুরি, বাড়িওয়ালার ছেলের বিরুদ্ধে থানায় অভিযোগ

সান নারায়ণগঞ্জ টুুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জে ফতুল্লা থানাধীন হাজীগঞ্জে দুঃসাহসিক চুরি সংঘটিত হয়েছে। ফ্ল্যাটবাড়ির তালা ভেঙ্গে ৪ লাখ ৩৫ হাজার টাকা ও ৪ ভরি স্বর্ণালংকার লুটে নিয়েছে চোরের দল।  বাড়ীওয়ালার বড় ছেলেকে সন্দেহ করে ফতুল্লা মডেল থানায় অভিযোগ দায়ের করেছে ক্ষতিগ্রস্থ ব্যক্তির ছোট ভাই আবু সায়েম।

২৯ এপ্রিল বৃহস্পতিবার বিকেলে দুঃসাহসিক এ চুরির ঘটনা ঘটে।  ৮ম শ্রেণি পড়ুয়া পুত্রের ভবিষ্যতের জন্য জমানো কষ্টের টাকা হারিয়ে মানসিক ও শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়েছেন ক্ষুদ্র ফার্মেসী দোকানী রুহুক আমিন রোমান।  ঘটনাস্থল পরিদর্শন করেছেন ফতুল্লা মডেল থানার এস.আই হুমায়ুুন।

অভিযোগে উল্লেখ করা হয়, বাদীর বড় ভাই রুহল আমিন পিতা- সুজাত আলী ১ বছর যাবত নিউ হাজীগঞ্জ মুক্তিযোদ্ধা সড়কের হাউজ নং-৫৫, রোড নং-২,ব্লক-বি (হোসনে আরা বেগমের ৪ র্থ তলা ভবনের ৩য় তলা দক্ষিণ পাশের ফ্ল্যাটের ভাড়াটিয়া) থানা – ফতুল্লা, জেলা- নারায়ণগঞ্জে স্ত্রী ও সন্তান নিয়ে বসবাস করে আসছেন।

২৯ এপ্রিল ২০২১ বিকেল আনুমানিক ৫ টার সময়ে বাদীর বড় ভাই ও স্ত্রী সন্তানসহ ফ্ল্যাটের দরজা বন্ধ করে বাইরে চলে যায়।  আনুমানিক বিকেল ৫ টা ৩৭ মিনিটে বাড়ীওয়ালার ছোট ছেলের স্ত্রী মোবাইল মারফত বড় ভাইকে জানায় যে, বড় ভাইয়ের ফ্ল্যাটের তালা ভাঙ্গা এবং চুরির ঘটনা ঘটেছে।  তাৎক্ষণিক রুহল আমিন তার উক্ত ভাড়াটিয়া বাড়ীতে গিয়ে দেখেন অজ্ঞাতনামা চোরেরা তার ফ্ল্যাটের দরজার তালা ভেঙ্গে ভেতরে ঢুকে ষ্টীলের মজবুত আলমারির দরজা ভেঙ্গে নগদ ৪ লাখ ৩৫ হাজার টাকা ও ৪ ভরি স্বর্ণালংকার চুরি করে নিয়ে গেছে।

বাদীকে তার বড় ভাই বিষয়টি অবহিত করলে বাদী ঘটনাস্থলে হাজির হয়ে ভবনের মালিক হোসনে আরা বেগমকে জিজ্ঞেস করলে তিনি জানান, উপর হতে ৪/৩ জন অজ্ঞাতনামা ব্যক্তিকে সিঁড়ি দিয়ে নামতে দেখেছেন এবং আমার ভাইয়ের বাসায় ঢুকে চুরির আলামত দেখতে পায়।

অভিযোগে বলা হয়, বাড়ীর মালিকের বড় ছেলে হনি (৩৯) খুবই ঋণগ্রস্ত এবং রুহুল আমিন রোমানের ঘরে টাকা পয়সা রয়েছে তা হনি জানে বিধায় চুরির ঘটনায় বাড়ীওয়ালার বড় ছেলে হনিকে সন্দেহ করছে।  ইতিপূর্বেও হনি বহুবার রুহুল আমিনের নিকট হতে টাকা পয়সা ঋণ করেছে বলে অভিযোগে উল্লেখ করা হয়, ২৯ এপ্রিল আনুমানিক বিকেল ৫ টা হতে বিকেল ৫ টা ৩৭ মিনিটের মধ্যে যে কোন সময়ে বাড়ীওয়ালার ছেলে হনি অজ্ঞাতনামা চোরদের দিয়ে উক্ত চুরি ঘটনা ঘটিয়েছে বলে আশংকা করছে।