বন্দরে প্রভাতি ফাউন্ডেশনের উদ্যোগে মাস্ক বিতরণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বন্দরে আধিন টাইলস এণ্ড স্যানেটারি ও প্রভাতি ফাউন্ডেশনের উদ্যোগে মহামারি করোনা ভাইরাস সংক্রমণ এড়াতে ২হাজার মাস্ক প্রদান ও করোনা ভাইরাস সচেতনতা ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে।

৩০ এপ্রিল শুক্রবার দিনভর বন্দর কলাগাছিয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ড (ঘারমোড়া-চরঘারমোড়া) এলাকায় এ মাস্ক বিতরণ করা হয়।

এ ব্যাপারে আধিন টাইলস এণ্ড স্যানিটারি’র কর্ণধার ও প্রভাতি ফাউন্ডেশনের পরিচালক ইকবাল হোসেন বলেন, সমগ্র বিশ্ব মহামারির একটি কঠিন সময় পার করছে।  বাংলাদেশও করোনায় আক্রান্ত হয়ে প্রতিদিনই শত শত মানুষ মারা যাচ্ছে।  আমাদের পাশের দেশ ভারতের ভয়াবহতার খবরতো সকলেই জানেন।  সেখানে প্রতিদিন আড়াই থেকে তিন হাজার মানুষ মারা যাচ্ছে।  শক্তিশালী রাষ্ট্র হয়েও ভেঙ্গে পড়েছে তাদের চিকিৎসা ব্যবস্থা।  আল্লাহ তায়া’লার অশেষ রহমতে এখনো আমরা খুব কঠিন পরিস্থিতির সম্মুখীন হয়নি।  তবে এখনই আমরা সচেতন হতে হবে, স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।  করোনাকে অবহেলা নয়।  না হলে ভবিষ্যতে আমাদের ভারতের মত সংকটে পড়তে হবে।  তাই আসুন মাস্ক পড়ি, সচেতন থাকি ও নিরাপদে থাকি।

মাস্ক বিতরণকালে ইকবাল হোসেন ছাড়াও উপস্থিত ছিলেন- প্রভাতি ফাউন্ডেশনের পরিচালক ইঞ্জিনিয়ার মিনহাজ উদ্দিন আহমেদ, ৩নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা রফিকুল ইসলাম, প্রভাতি ফাউন্ডেশন পরিচালক আওলাদ হোসেন, মোঃ মোস্তফা, জসিমউদ্দিন, আমজাদ, মোঃ সোহেল, আব্দুল কাদির।

এছাড়াও উপস্থিত ছিলেন দায়েন হোসেন, রোমান সিকদার, ফরিদ রানা, মোশাররফ, সামিদুল ইসলাম ইভেন, জুনায়েদ আহমেদ সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানের সার্বিক সহযোগিতায় ছিল-ঘারমোড়া সমাজ কল্যাণ সমিতি, সেইম হার্ট, ইউনিক ক্লাব, নব উদ্যোগ যুব সংঘ, এফিক্স ক্লাব ও বঙ্গুমহল।