সোনারগাঁয়ে জুয়ার আস্তানা পুড়িয়ে দেয়ার পর আবারো নির্মাণ!

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়নের কলতাপাড়া এলাকায় ২৪ এপ্রিল শনিবার গ্রামবাসীরা সংগঠিত হয়ে মাদক ও জুয়ার আড্ডার ঘড় পুড়িয়ে ফেলার পরেও জুয়াড়ি ও মাদক ব্যবসায়িরা অস্ত্র শস্ত্রে সজ্জিত হয়ে ২৫ এপ্রিল রবিবার আবারও আস্তানা নির্মাণ করা হয়েছে বলে এলাকাবাসী জানায়।

এলাকাবাসী আরও জানায়, জামপুর ইউনিয়নের কলতাপাড়া গ্রামের মৃত সালামের ছেলে বাবুল ও দুলালের নেতৃত্বে ১৫/১৬ জন বাসাবো এলাকায় মাদক ও জুয়ার আড্ডা চালিয়ে আসছিল।  গত শনিবার ওই এলাকার গ্রামবাসী মাদক ও জুয়ার আড্ডা আগুন দিয়ে পুড়িয়ে দেয়।  এ ঘটনায় রবিবার সকালে মাদক ব্যবসায়িরা আবারও ওই স্থানে আবারো জুয়ার ঘর তৈরী করে।

এ নিয়ে এলাকায় ব্যাপক উত্তেজনা বিরাজ করছে।  যে কোন সময় এলাকাবাসী ও মাদক ব্যবসায়ীদের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষের আশংকা রয়েছে এলাকাবাসী ধারণা করছে।

দীর্ঘদিন যাবত ওই এলাকার প্রভাবশালী ও সন্ত্রাসীদের সহায়তায় মাদক ও জুয়ার আড্ডা চলে আসছিল।  এতে করে এলাকার বহু লোক জুয়ায় হেড়ে ভিটে মাটি হারিয়ে পথে বসেছে।  এছাড়া ওই মাদক ও জুয়ার আড্ডায় বিভিন্ন দুর দুরান্তের দাগী আসামী, ডাকাত, ছিনতাইকারী, চোরের ব্যাপক আনাগোনা থাকায় এলাকায় চুরি, ছিনতাই ও ডাকাতি সহ বিভিন্ন অপরাধমুলক কর্মকান্ড বেড়ে গেছে।

এ ব্যাপারে এলাকাবাসী তালতলা বাজার পুলিশ ফাঁড়ির কর্মরত কর্মকর্তাকে বার বার অভিযোগ জানিয়েও কোন প্রতিকার না পেয়ে গত শনিবার তারা মাদক ও জুয়ার আড্ডা পুড়িয়ে দেয়।