সোনারগাঁয়ে সিএনজি অটোচালকদের মাঝে এরফান হোসেন দীপের খাদ্যসামগ্রী বিতরণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিশ্বব্যাপী করোনা ভাইরাসের দ্বিতীয় ধাপে লকডাউনে ও রোজায় কর্মহীন অসহায় দুস্থ মানুষকে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের আওয়ামীলীগ নেতা এরফান হোসেন দীপ।  তিনি সাবেক সংসদ সদস্য মরহুম মোবারক হোসেনের পুত্র।

তিনি মোবারক হোসেন স্মৃতি সংসদের উদ্যোগে ২৪ এপ্রিল শনিবার দুপুরে সোনারগাঁওয়ের মোগরাপাড়া চৌরাস্তা নুরা বেপারী মার্কেটে’র সামনে কর্মহীন রিক্সা, অটো, সিএনজির ২’শ চালকের মাঝে চাল, ডাল, তৈল, আলু সহ খাদ্য সামগ্রী বিতরণ করেন।

খাদ্য সামগ্রী বিতরণের বিষয়ে এরফান হোসেন দীপ বলেন, লকডাউনে কারনে মানুষ এখন কর্মর্হীন হয়ে পড়েছে।  নিম্ন ও মধ্যবিত্ত মানুষগুলো সংসার চালাতে কষ্ট হচ্ছে তাদের মধ্যে রিক্সা ও অটোচালকরা সবচেয়ে বেশী অভাবে ভুগছে তাই আমার সংসদের পক্ষ থেকে তাদের জন্য কিছু একটা করা তাগিদে আমাদের এই উদ্যোগ।  আমাদের এই কার্ষক্রম চলমান থাকবে।

এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন- মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ডে সদস্য মজিবুর রহমান, ৬নং ওয়ার্ডে সদস্য আনোয়ার হোসেন, আওয়ামীলীগ নেতা মোঃ বাবুল, যুুুুবলীগ নেতা আনিসুর রহমান রবিন, শ্রমিকলীগ নেতা শাহজালাল, আলী হোসেন, ছাত্রলীগ নেতা কবির প্রধান, রেদোয়ান, নাহিদুল ইসলাম খোকন, সাইফুল ইসলাম শিফাত, সিয়াম, মোঃ সেলিম, হাবিব, জোবায়ের প্রমুখ।