রূপগঞ্জে ছাত্রলীগ নেত্রীর বাড়িঘরে ফের হামলা ভাংচুর লুটপাট

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার চনপাড়া শেখ রাসেলনগর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক স্বর্ণালী আক্তারের বাড়িতে ১৬ এপ্রিল শুক্রবার দ্বিতীয় দফায় হামলা চালিয়ে আসবাবপত্র ভাংচুর, লুটপাট, নারীদের শ্লীলতাহানী ও হত্যার হুমকি ধমকির ঘটনা ঘটেছে বলে অভিযোগ ওঠেছে।

এর আগে গত ১৪ এপ্রিল বুধবার রাতে ৮/১০ জন লোক চাপাতি, ছুরি, রামদা, লোহর রড সহ দেশীয় অস্ত্রেশস্ত্রে সজ্জিত হয়ে এ হামলা চালায়। হামলাকারীরা নগদ টাকা, মোবাইল সেট ও স্বর্ণালংকার সহ দুই লক্ষাধিক টাকার মালামাল লুটপাট করে নিয়ে যায়।

হামলায় ছাত্রলীগ নেত্রী স্বর্ণালী আক্তার, তার পিতা আমির হোসেন, মা হাছিনা বেগম ও ছোট ভাই জাহিদুল ইসলাম হিমেল আহত হয়। তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে চনপাড়া শেখ রাসেল নগর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক স্বর্ণালী আক্তার বাদী হয়ে চনপাড়া এলাকার জয়নাল আবেদিন, শাহীন মিয়া, চনপাড়া এলাকার রাজা মিয়া, শাকিল আহমেদ, মুন্না মিয়া ও বিল্লাল হোসেনের বিরুদ্ধে রূপগঞ্জ থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

এই ঘটনার পর ১৫/১৬ লোক ফের স্বর্ণালীর বাড়িতে ১৬ এপ্রিল শুক্রবারও হামলা চালিয়েছে। এ সময় চনপাড়া শেখ রাসেল নগর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আরাফাত হোসেন, কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান বজলুর রহমানের স্ত্রী সেলিনা রহমানসহ অন্তত ৩৫ জনকে কুপিয়ে আহত করা হয়। পরে স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ ঘটনার খবর পেয়ে নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (গ সার্কেল) মো: আবির হোসেনের নেতৃত্বে রূপগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

সে সময় তিনি বলেন, ঘটনার সাথে জড়িতদের ছাড় দেয়া হবে না। তাদেরকে খুব শীঘ্রই আইনের আওতায় আনা হবে। বর্তমানে চনপাড়া এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

রূগপঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসীম উদ্দিন বলেন, ছাত্রলীগ নেত্রীর বাড়িতে হামলার ঘটনা পুলিশ পরিদর্শন করেছে। সুষ্ঠু তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।