বিদায় বেলায় ইউএনও নাহিদা বারিককে জড়িয়ে ধরে কাঁদলেন সাধারণ মানুষ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিদায় নিলেন নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাহিদা বারিক। ইউএনও হিসেবে দায়িত্ব নেয়ার পর দক্ষতার সঙ্গে তা পালনের পাশাপাশি সাধারণ মানুষের সঙ্গে মিশে ব্যাপক সুনাম অর্জন করেছেন তিনি। সে কারণে বিদায় বেলায় সাধারণ মানুষ অনুষ্ঠান মঞ্চে এসে তাকে জড়িয়ে ধরে কান্নায় ভেঙে পড়েন। আর ইউএনওর কান্নায় অনুষ্ঠানে হৃদয় বিদারক পরিবেশ সৃষ্টি হয়।

১৩ এপ্রিল মঙ্গলবার দুপুরে উপজেলা মিলনায়তনে নারায়ণগঞ্জ সদর উপজেলার নির্বাহী অফিসার (ইউএনও) নাহিদা বারিকের বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে এমন চিত্র দেখা যায়।

ইউএনও নাহিদা বারিকের বিদায় উপজেলা প্রশাসনের বিভিন্ন দফতরের কর্মকর্তা, জনপ্রতিনিধিসহ সব পেশার মানুষ কিছুতেই মেনে নিতে পারছে না। করোনার এক বছর নাহিদা বারিক যেভাবে মানুষের ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছেন তা অতীতে কোনো কর্মকর্তা করেনি। আর জীবনের ঝুঁকি নিয়ে দিন রাত পরিশ্রম করে সবার ভালোবাসার পাত্রে পরিণত হয়েছেনে তিনি। যার কারণে বিদায় বেলায় সবার সঙ্গে নিজেও কেঁদেছেন।

বিদায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা-​সিদ্ধিরগঞ্জ) আসনের সংসদ সদস্য শামীম ওসমান। তিনি ইউএনও নাহিদা বারিকের সফলতার তথ্য তুলে ধরে নারায়ণগঞ্জের ডিসি হিসেবে পাওয়ার আশাবাদ ব্যক্ত করেন।