অবশেষে প্রয়াত নজরুল ও ইব্রাহীমকে স্মরণ করতে যাচ্ছে বিএনপি

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

দীর্ঘদিন পরে হলেও অবশেষে বিএনপির প্রয়াত নেতা নজরুল ইসলাম ও ইব্রাহীম সরদারকে স্মরণ করতে যাচ্ছে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি। গত ১৪ ফেব্রুয়ারি মৃত্যবরণ করেন নজরুল ইসলাম। কিন্তু তার স্মরণে এতদিন বিএনপি কোন দোয়া মাহফিলেরও আয়োজন করেনি। নজরুল ইসলামের মৃত্যুর কয়েকদিন পরেই মৃত্যুবরণ করেন ইব্রাহীম সরদার।

৬ মার্চ বুধবার এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়- সদ্য প্রয়াত নারায়ণগঞ্জ জেলা জাতীয়তাবাদী শ্রমিকদলের সাবেক সভাপতি নজরুল ইসলাম ও সিদ্ধিরগঞ্জ মৎস্যজীবী দলের সভাপতি মরহুম ইব্রাহিম সরদার স্মরনে স¥রন সভার আয়োজন করা হয়েছে।

আগামী ৭ মার্চ বৃহস্পতিবার নারায়ণগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে বিকেলে ‘নজরুল ও ইব্রাহীম স্মরণ সভা কমিটি’ এর উদ্যোগে এই স্মরণ সভা অনুষ্ঠিত হবে বলে জানানো হয়। উক্ত স্মরন সভায় বিএনপি ও অঙ্গসংগঠনের সর্বস্তরের নেতাকর্মীদের উপস্থিত থাকার জন্য স্মরন সভা কমিটির পক্ষ থেকে আহ্বান জানানো হয়েছে।

এতে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাধারণ সম্পাদক ও স্মরন সভা কমিটির আহ্বায়ক এটিএম কামালের সভাপতিত্বে স্মরন সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, প্রধান আলোচক চেয়ারপার্সনের উপদেষ্টা অ্যাডভোকেট তৈমুল আলম খন্দকার, বিশেষ অতিথি নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সভাপতি অ্যাডভোকেট আবুল কালাম, কেন্দ্রীয় শ্রমিকদলের সভাপতি আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম খান জসিম, কেন্দ্রীয় মৎসজীবি দলের সদস্য সচিব আব্দুর রহিম ও যুগ্ম আহ্বায়ক নাদিম চৌধুরী।