করোনার টিকা নিলেন চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুম

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

করোনা ভাইরাসেরর ভ্যাকসিন (টিকা) নিয়েছেন নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

১২এপ্রিল সোমবার সকালে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে এ টিকা গ্রহণ করেন।

এসময় ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেন, বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস থেকে বাঁচতে হলে প্রতিটি মানুষের করোনা ভাইরাসের ভ্যাকসিন গ্রহণ করতে হবে। যারা করোনা ভাইরাসের টিকা গ্রহন করবেন তারা পরবর্তিতে করোনা ভাইরাসে আক্রান্ত হলে করোনা শরীরের মারাত্মক কোন ক্ষতি করতে পারবে না এবং মৃত্যুর ঝুকি মুক্ত রাখতে সাহায্য করবে।

এসময় তিনি, ভ্যাকসিন নেয়ার সময় বুঝতে পারেনি কখন টিকা দেহে পুষ করেছে। অন্যান্য ইনজেকশন নিতে গেলে যেমনটা হয় এটা ছিল তার ব্যতিক্রম। টিকা গ্রহণ করার পর তার সঙ্গে কোনো প্রকার পার্শ্বপ্রতিক্রিয়া এখনও দেখা দেয়নি বলে জানিয়েছেন।

করোনা ভাইরাসের টিকা দেরিতে নেওয়া প্রসঙ্গে তিনি বলেন, আমি চেয়েছি দেশের প্রতিটি সাধারণ মানুষ প্রথমে ভ্যাকসিনটি গ্রহণ করুক। এখন দেশে প্রায় ৫০ লাখের বেশি মানুষ ভ্যাকসিন গ্রহণ করেছে। সেজন্য আমি একটু দেরিতে ভ্যাকসিনটি গ্রহণ করলাম। আমি আশা করি এখনও যারা ভ্যাকসিনটি নেননি তারা অতি দ্রুত ভ্যাকসিনটি নিয়ে নিবেন। কারন এখন করোনা ভাইরাসের দ্বিতীয় ওয়েভ চলছে। বর্তমানে দেশের পরিস্থিতি অন্য সময়ের চেয়ে করোনা ভাইরাস এর পরিস্থিতি খুবই খারাপ। তাই আমি আশা করব দেশের প্রতিটি সচেতন নাগরিক সরকারের নিয়ম-নীতি মেনে ভ্যাকসিনটি গ্রহণ করবেন।

এ সময় তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ দিয়ে বলেন, যেখানে পৃথিবীর উন্নত দেশগুলো এখনো ভ্যাকসিন দিতে পারেননি সেখানে আমাদের প্রধানমন্ত্রী অত্যন্ত দৃঢ়তার সাথে দেশের প্রতিটি নাগরিককে ভ্যাকসিনে আওতায় আনতে পেরেছেন। এটা দেশের প্রতিটি মানুষের অর্জন শেখ হাসিনা অর্জন।