করোনা মোকাবেলায় সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে আবারো করোনাযোদ্ধা ইঞ্জিনিয়ার মাসুম

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিশ্বব্যাপী মহামারি করোনা ভাইরাসের দ্বিতীয় ধাপ মোকাবেলায় আবারো জনসচেতনতায় মাঠে নেমেছেন করোনা যোদ্ধা নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

উপজেলার পিরোজপুর ইউনিয়নে করোনার দ্বিতীয় ধাপ মোকাবেলায় এলাকাবাসীর মাঝে সতর্কতা সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মাস্ক বিতরণ করেছেন চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

৯ এপ্রিল শুক্রবার বাদ জুম্মা উপজেলার পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের উদ্যোগে মেঘনা ঘাট, পিরোজপুর, ঝাউচর, ইসলামপুর গ্রামসহ বিভিন্ন স্থানে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মসজিদ, দোকানপাট, গাড়ীর ড্রাইভার ও পথচারীদের মাঝে এক হাজার মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেন। এসময় সবাইকে সচেতন থাকার আহবান জানান তিনি।

এসময় অন্যান্যদের মাঝে আরও উপস্থিত ছিলেন- আওয়ামীলীগ নেতা আক্তার হোসেন, শাহাবুদ্দিন প্রধান, মাসুম বিল্লাহ, আবু হানিফা, আলমচাঁন সহ স্থানীয় মান্যগণ্য ব্যক্তিবর্গ ও আওয়ামীলীগের অন্যান্য নেতাকর্মীরা।

এ সময় ইঞ্জিনিয়ার মাসুম বলেন, এই মুহূর্তে করোনা তীব্রভাবে বাড়ছে। সামাজিকভাবে সর্তক সচেতন না হলে করোনা প্রতিরোধে আমরা ব্যর্থ হবো। যদি করোনা মহামারি আকার ধারণ করে আমাদের সমাজ থেকে ছিনিয়ে নিবে আমার আপনার সবার নিকট আত্মীয-স্বজন। তাই আসুন সবাই মিলে সচেতন হই, করোনাকে রুখে দেই।

তিনি আরও বলেন, ব্যক্তিগতভাবে করোনার প্রথম থেকেই জনগণের সেবায় ছিলাম, এখনোও আছি, ইনশাআল্লাহ অদূর ভবিষ্যৎতে থাকবো।