করোনার ২য় ধাপ মোকাবেলায় বারদী ইউনিয়নবাসীর পাশে চেয়ারম্যান প্রার্থী লায়ন বাবুল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিশ্বব্যাপী মহামারি করোনা ভাইরাস মোকাবেলায় শুরুতেই জনগণের পাশে দাঁড়িয়েছিলেন নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের সদস্য লায়ন মাহাবুবুর রহমান বাবুল। যিনি বারদী ইউনিয়ন পরিষদের আগামী নির্বাচনে সম্ভাব্য একজন চেয়ারম্যান প্রার্থী ও নৌকা প্রতীক প্রত্যাশি।

স্থানীয়রা জানিয়েছেন, করোনার ভয়াবহ পরিস্থিতিতে যখন সারাদেশ লকডাউনে তখন দিনমজুর খেটে খাওয়া মানুষগুলো পড়ে যায় বিপাকে। এমন পরিস্থিতিতে খাদ্য সামগ্রী বিতরণে নামেন লায়ন মাহাবুবুর রহমান বাবুল। একই সঙ্গে করোনা মোকাবেলায় মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণও করেছেন তিনি।

বারদী ইউনিয়নের বিভিন্ন এলাকায় তিনি বিপুল পরিমান খাদ্য সামগ্রী বিতরণ করেছিলেন। একই সঙ্গে চরাঞ্চলেও তিনি বিপুল পরিমান খাদ্য সামগ্রী বিতরণ করেছিলেন। বারদী ইউনিয়নবাসীর পাশে তিনি ব্যাপক ভুমিকা রেখেছিলেন।

এবার করোনার ২য় ধাপ মোকাবেলায় আবারো বারদী ইউনিয়নবাসীর পাশে নেমেছেন লায়ন মাহাবুবুর রহমান বাবুল। এবারও তিনি লকডাউনের শুরু থেকেই মাস্ক বিতরণ করছেন এবং করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে তিনি জনসচেতনতায় নেমেছেন। নিজ হাতে তিনি মাস্ক বিতরণ করছেন এবং সকলকে সচেতন থাকার আহ্বান জানাচ্ছেন।

এ বিষয়ে মাহাবুবুর রহমান বাবুল তার ফেসবুকে লিখেছেন, করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলা করতে হলে আল্লাহর কৃপাই আমাদের পাথেয়। তারপরও নিজে সুস্থ্য থাকা অপরকে সুস্থ রাখার ব্যাপারে জনসচেতনতামুলক প্রচার প্রচারণা এবং স্বাস্থ সুরক্ষা নিশ্চিত করা সরকারের আদেশকে সন্মান জানিয়ে মাক্স পড়া বাধ্যতামুলক।