যুবলীগ সভাপতির বাড়িঘর-ব্যবসা প্রতিষ্ঠানে হেফাজতের তান্ডব: এমপি বাবুুর ক্ষোভ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নুর বাড়িঘর ও ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালিয়ে তান্ডবলীলা চালিয়েছে হেফাজতের নেতাকর্মী ও সমর্থকেরা। হেফাজতের তান্ডবলীলা ভগ্নদশায় যুবলীগ সভাপতির বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠান পরিদর্শন করেছেন নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু। ওই সময় তিনি চরম ক্ষোভ প্রকাশ করে বলেছেন, এ ধরণের দুঃসাহস তারা পায় কি কিভাবে?

জানাগেছে, ৩ এপ্রিল শনিবার সোনারগাঁয়ে হেফাজত ইসলামের কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হককে সোনারগাঁও রয়েল রিসোর্টে অবরুদ্ধ করা হয়েছে এমন খবর ছড়িয়ে পড়লে হেফাজতের কর্মীরা একত্রিত হয়ে উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নুর বাড়িতে হামলা চালিয়ে মার্কেট ও বাড়িঘর ভাংচুর করেছিল। এর আগে রয়েল রিসোর্টে হামলা ভাংচুর চালিয়ে মামুনুল হককে ছিনিয়ে নেয় হেফাজতের নেতাকর্মীরা।

যুবলীগ সভাপতির বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠান পরিদর্শনের সময় এমপি নজরুল ইসলাম বাবুর সঙ্গে পরিদর্শনে এসেছিলেন বাংলাদেশ আওয়ামী যুব মহিলা লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক নাসরিন সুলতানা ঝরা, উপজেলা আওয়ামীলীগের সদস্য অ্যাডভোকেট আবু তাহের ফজলে রাব্বী, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, আড়াইহাজার উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম প্রমুখ।

গত ৩ এপ্রিল সোনারগাঁয়ে হেফাজত ইসলামের কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হকে নারী সহ রয়েল রিসোর্টে অবরুদ্ধ করা হয়েছে এমন খবর ছড়িয়ে পড়লে হেফাজতের কর্মীরা একত্রিত হয়ে রয়েল রিসোর্ট ব্যাপক ভাংচুর করে মামুনুল হককে সহ তার কথিত স্ত্রীকে ছিনিয়ে নেয়।

পরে হেফাজত কর্মীরা উপজেলা আওয়ামীলীগের কার্যালয়, দোকান পাট, গাড়ি, ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের টায়ার জালিয়ে অগ্নিসংযোগ, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি শাহ মোঃ সোহাগ রনির বাড়িঘর ব্যাপক ভাংচুর করে।