সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা, গণসংহতি আন্দোলনের মানববন্ধন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

ফটো সাংবাদিক মাহমুদুর রহমান প্রীতমের উপর হামলাকারীদের গ্রেপ্তার ও বিচার দাবিতে মানববন্ধন করেছে গণসংহতি আন্দোলন। ‘সারাদেশে সাংবাদিকদের উপর হামলা-মামলা ও গগণমাধ্যমগুলোকে নিয়ন্ত্রণের অপচেষ্টার বিরুদ্ধে রুখে দাড়ান’ এ শ্লোগানকে সামনে রেখে ৩ এপ্রিল শনিবার বিকেলে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে এ প্রতিবাদী মানববন্ধন করা হয়।

এসময় বক্তারা বলেন, ঘটনার ১১ দিন পরও সাংবাদিক প্রীতমের উপর হামলাকারীদের গ্রেপ্তার করতে না পারা পুলিশের একটি চরম ব্যর্থতা।

সাংবাদিক মাহমুদুর রহমান প্রীতম সহ দেশে যত সাংবাদিক হামলা ও মামলার শিকার হয়েছে, সকল ঘটনার সুষ্ঠু তদন্ত করে অপরাধীদের আইনের আওতায় আনার দাবী জানান তারা।

সাংবাদিক প্রীতমের উপর হামলাকারীদের অনতিবিলম্বে গ্রেপ্তার করা না হলে বৃহত্তর কর্মসূচি দেয়ার ঘোষণাও করেন তারা।

এসময় উপস্থিত ছিলেন গণসংহতি আন্দোলন নারায়ণগঞ্জ জেলার সমন্বয়কারী তরিকুল সুজন, গণসংহতি আন্দোলন নারায়ণগঞ্জ জেলার নির্বাহী সমন্বয়কারী অঞ্জন দাস, জেলা রিপোর্টার্স ইউনিটির সভাপতি শহীদুল্লাহ রাসেল, বাংলাদেশ ছাত্র ফেডারেশন কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান খান রিচার্ড, নারী সংহতি নারায়ণগঞ্জ জেলার সম্পাদক পপি রানী সরকার, ছাত্র ফেডারেশন জেলা সভাপতি ইলিয়াস জামান, প্রতিবেশ আন্দোলন জেলা সংগঠক ওবায়দুর রহমান উজ্জল, শহর কমিটির সাধারণ সম্পাদক মেহেদী হাসান উজ্জল, বাংলাদেশ গার্মেন্টস শ্রমিক সংহতির জেলার অন্যতম নেতা আব্দুল্লাহ আল মামুন, নারী নেত্রী নাজমা বেগম প্রমুখ।