আনোয়ার হোসেনের সুস্থ্যতা কামনায় বন্দরে আলাউদ্দিনের উদ্যোগে দোয়া

সান নারায়ণগঞ্জ টুুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা পরিষদ সদস্য মোহাম্মদ আলাউদ্দিনের উদ্যোগে সস্ত্রীক করোনায় আক্রান্ত নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেনের সুস্থতা কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

২ এপ্রিল শুক্রবার বাদ জুম্মা বন্দর উপজেলাধীন কলাগাছিয়া ইউনিয়নস্থ চরঘারমোড়া জামে মসজিদে এ দোয়া অনুষ্ঠিত হয়। মোনাজাত পরিচালনা করেন ঐ মসজিদের ইমাম ও খতিব মাওলানা মোঃ ইয়াহিয়া সুতারপুরী।

আলাউদ্দিন জানান, করোনাকালে জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন নিরলসভাবে জনগনের সেবায় নিয়োজিত ছিলো। জীবনের ঝুঁকি নিয়ে তিনি বিরামহীনভাবে করোনা মোকাবিলায় কাজ করে গেছেন।

গত ১৭ মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিনে তিনি দিনব্যাপী প্রোগ্রাম করেন। পরদিনই শরীরে প্রচণ্ড জ্বর আসে। জ্বর ছাড়াও শরীর ব্যথা, গলাব্যথা, কাশি ইত্যাদি সমস্যা দেখা দেয়।তার সেবা করতে গিয়ে একদিন পর তার স্ত্রীও অসুস্থ হয়ে পড়েন।’

পরে গত ২৪ মার্চ নারায়ণগঞ্জ ৩০০ শয্যা হাসপাতাল থেকে এসএমএসের মাধ্যমে তাদের করোনা পজিটিভ রিপোর্টের বিষয়টি জানানো হয়।তারা দুজনেই এখন নারায়ণগঞ্জ জেলা শহরের দেওভোগ এলাকার বাসায় আইসোলেশনে আছেন।