রূপগঞ্জে চাঁদা না দেয়ায় বাল্কহেডের শ্রমিককে কুপিয়ে হত্যা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের রূপগঞ্জে সন্ত্রাসী‌দের দাবীকৃত ২০ হাজার টাকা চাঁদা না দেয়ায় হৃদয় ফরাজী না‌মে বালুবাহী বাল্কহেডের এক শ্র‌মিক‌কে কু‌পি‌য়ে হত্যার অভিযোগ ওঠেছে। এ সময় শরীফ না‌মে আরও এক শ্র‌মিককে কুপিয়ে রক্তাক্ত জখম করা হয়েছে। এই অভিযোগে ১ এপ্রিল বৃহস্প‌তিবার রূপগঞ্জ থানায় মামলা দা‌য়ের করা হ‌য়ে‌ছে।

নিহতের স্বজনদের অভিযোগ, রাজধানীর খিল‌ক্ষেত থানার মস্ত‌ুল এলাকার চি‌হ্নিত সন্ত্রাসী হা‌বিবুর রহমা‌নের নেতৃ‌ত্বে ১০/১২ জ‌নের একদল সন্ত্রাসী দীর্ঘ‌দিন যাবত বালু নদী‌তে চলাচলকারী বালুবোঝাই বাল্কহেডের চাঁদাবা‌জি ক‌রে আস‌ছিল। গত মঙ্গলবার রা‌তে সন্ত্রাসী হা‌বিবুর রহমা‌নের নেতৃ‌ত্বে ১০/১২ জ‌নের একদল সন্ত্রাসী রূপগঞ্জ উপ‌জেলার ভোলানাথপুর এলাকায় বালু নদী‌তে নবী মিয়ার বাল্কহেডে চাঁদার দাবী‌তে হামলা চালায়।

এ সময় সন্ত্রাসীরা ভল‌গে‌টের শ্র‌মিক হৃদয় ফরাজী ও শরীফকে কু‌পি‌য়ে আহত ক‌রে বালু নদী‌তে ফে‌লে দেয়। প‌রে খবর পে‌য়ে পু‌লিশ ও ডুবুরী দল খোঁজাখু‌জি ক‌রে রা‌তেই শরীফ‌কে জী‌বিত অবস্থায় উদ্ধার ক‌রে হাসপাতা‌লে ভ‌র্তি ক‌রে।

অন্য‌দি‌কে হৃদয় ফরাজীর লাশ ‌নি‌খোঁজ থাকায় ঘটনার তিনদিন পর বৃহস্প‌তিবার সকা‌লে পু‌লিশ উদ্ধার ক‌রে নারায়ণগঞ্জ জেনা‌রেল হাসপাতাল ম‌র্গে পাঠায়। নিহত হৃদয় ফরাজীর বা‌ড়ি ভোলার চর‌ফ্যাশন এলাকায়। এ ঘটনায় বৃহস্প‌তিবার রা‌তে রূপগঞ্জ থানায় মামলা দা‌য়ের করা হ‌য়ে‌ছে।

এ ব্যাপা‌রে রূপগঞ্জ থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) জসিম উদ্দিন জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় মামলা হ‌য়ে‌ছে। আসামী‌দের গ্রেপ্তারে চেষ্টা চল‌ছে।