ঝরা রাজপথের সৈনিক, মাঠের কর্মী হিসেবে তাকে পছন্দ করি: এমপি খোকা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জাতীয়পার্টির কেন্দ্রীয় অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকা বলেছেন, গণতন্ত্র ও সংবিধান রক্ষায় রওশন এরশাদের নেতৃত্বে ২০১৪ সালে নির্বাচনে গিয়েছিলাম।

কেন্দ্রীয় যুব মহিলা লীগের সাংগঠনিক সম্পাদক ও সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের সদস্য নাসরিন সুলতানা ঝরার দৃষ্টি আকর্ষণ করে এমপি খোকা এই মন্তব্য করেন।

তিনি আরও বলেন, আমাদের আপনারা তিরস্কার কইরেন না। আমরা ২০০৮ সালের নির্বাচনেও আপনাদের সহযোগীতা করেছি। ২০১৪ সালের নির্বাচনে যখন এরশাদ সাহেব নির্বাচনে যাবেন না বলে মত দেন, যখন এরশাদ সাহেব হাসপাতালে ছিলেন, তখন আমরা মনে করলাম সংসারে যেমন বাবার অনুপস্থিতিতে মা সংসার চালায়, ঠিক তেমনি আমরা রওশন এরশাদকে নিয়ে নির্বাচনে গেলাম। গণতন্ত্র ও সংবিধান রক্ষায় আমরা সেদিন শেখ হাসিনার সঙ্গে নির্বাচনে গিয়েছিলাম। সুতরাং আপনারা আমাদের তিরস্কার কইরেন না, আমরা অতীতেও আপনাদের পাশে ছিলাম, ভবিষৎেও আপনাদের পাশে থাকবো।

তিনি বলেন, ২০১৪ সালের নির্বাচনে জাতীয়পার্টির যে কজন গুরুত্বপূর্ণ ভুমিকা রেখেছিল তাদের মধ্যে আমিও একজন। ২০১৮ সালের নির্বাচনেও কিন্তু আপনাদের আমরা সহযোগীতা করেছি। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্বাধীনতার স্বপক্ষের সকল শক্তিকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

নারায়ণগঞ্জের স্থানীয় অনলাইন নিউজ পোর্টাল ‘নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম’ ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী শেষে ৭ম বর্ষে পদার্পন করেছে। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে স্থানীয় বিভিন্ন রাজনৈতিক নেতৃবন্দ ও স্থানীয় গণমাধ্যম কর্মীদের নিয়ে কেক কেটে পালিত হয়। ওই অনুষ্ঠানে একই মঞ্চে ছিলেন এমপি খোকা ও নাসরিন সুলতানা ঝরা।

তবে এর আগে নাসরিন সুুলতানা ঝরার পরিচয় দিতে গিয়ে এমপি খোকা বলেন, মঞ্চে উপস্থিত নাসরিন সুলতানা ঝরা। ঝরা একজন রাজপথের সৈনিক, মাঠের কর্মী হিসেবে তাকে আমি পছন্দ করি।

৩০ মার্চ মঙ্গলবার উপজেলার পৌরসভায় অবস্থিত রয়েল রির্সোটে বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত বিভিন্ন কর্মসূচির মাধ্যমে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয।

নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকমের সম্পাদক ফরিদ হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন নারায়ণগঞ্জ-৩(সোনারগাঁও) সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।

বিশেষ অতিথি ছিলেন সোনারগাঁ অফিসার্স ইনর্চাজ (ওসি) রফিকুল ইসলাম, মোগড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, উপজেলা আওয়ামীলীগের সদস্য নাসরিন সুলতানা ঝরা, অ্যাডভোকেট এটি ফজলে রাব্বী, উপজেলা জাতীয়পার্টির সাধারণ সম্পাদক আবু নাঈম ইকবাল, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলী হায়দার, সনমান্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ, বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ডা. আব্দুর রউফ, জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হা-মীম শিকদার শিপলু, আওয়ামীলীগ নো এরফান হোসেন দ্বীপ, কৈনতাপত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আল মোস্তফা কোম্পানীর চেয়ারম্যান জাফর ইকবাল, বিটিভি জেলা প্রতিনিধি সাংবাদিক মাহফুজুর রহমান, কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা মোহাম্মদ হোসাইন, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি শাহ মোহাম্মদ সোহাগ রনি, সোনারগাঁ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মাসুদ রানা মানিক, সোনারগাঁ উপজেলা ছাত্রলীগ সভাপতি হাসান রাশেদ, প্রথম আলো পত্রিকার সোনারগাঁ প্রতিনিধি মনিরুজ্জামান মনির, যুগান্তর পত্রিকার স্টাফ রিপোর্টার আল-আমিন তুষার, দেশ রূপান্তর পত্রিকার সোনারগাঁ প্রতিনিধি রবিউল হোসাইন, চ্যানেল আই এর স্টাফ রির্পোটার আকতার হাবিব, আমাদের সময় পত্রিকার সোনারগাঁ প্রতিনিধি মিজানুর রহমান সহ সোনারগাঁ প্রেস ইউনিটি, সোনারগাঁ প্রেস ক্লাব, সোনারগাঁ থানা প্রেস ক্লাব, সোনারগাঁ রিপোর্টাস ইউনিটি সাংবাদিকবৃন্দ।