নির্বাচিত একেএম অয়ন ওসমান

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র পরিচালনা পর্ষদ নির্বাচন ২০২১-২০২৩ উপলক্ষে ২৯ মার্চ সোমবার নির্বাচনী বোর্ডের সভায় নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির নির্বাচনের ঘোষিত তফসিল অনুয়ায়ী ফলাফল নির্ধারিত হয়েছে। নির্রাচনে নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি একেএম শামীম ওসমানের ছেলে একেএম অয়ন ওসমান পরিচালক পদে নির্বাচিত হোন।

নির্বাচনে সভাপতি, সিনিয়র সহ-সভাপতি ও সহ-সভাপতি পদে নির্বাচনের জন্য মোঃ খালেদ হায়দার খান সভাপতি, মোঃ মোরশেদ সারোয়ার সিনিয়র সহ-সভাপতি এবং আমিনুর রশিদ সহ-সভাপতি পদের জন্য মনোনয়ন পত্র দাখিল করেন।

দাখিলকৃত মনোনয়ন পত্র যাচাই-বাছাই করে নির্বাচন বোর্ডের চেয়ারম্যান মঞ্জুরুল হক এবং সদস্য হিসেবে রাশেদ সারোয়ার ও মোঃ সোলাইমান বৈধ ঘোষণা করেন এবং আর কোন প্রতিদ্বন্ধি প্রার্থী না থাকায় ৩ জনকে নির্বাচিত ঘোষণা করেন।

নির্বাচিত প্রার্থীদের মধ্যে রয়েছেন- জেনারেল গ্রুপ থেকে মোঃ খালেদ হায়দার খান সভাপতি, মোঃ মোরশেদ সারোয়ার সোহেল সিনিয়র সহ-সভাপতি, আমিনুর রশিদ সহ-সভাপতি পদে এবং পরিচালক পদে ফারুক বিন ইউসুফ পাপ্পু, মোঃ নাজমুল আলম, মোঃ এহসানুল হাসান, ইমতিনান ওসমান, মোহাম্মদ সাইফুল ইসলাম, খন্দকার সাইফুল ইসলাম, সৌমিক দাস, রতন কুমার সাহা, মোঃ সেলিম সারোয়ার।

এসোসিয়েট গ্রুপ থেকে পরিরচালক পদে শ্যামল কুমার সাহা, মোঃ শাহাদাত হোসেন ভূইয়া, মোঃ আরিফ দিপু, আশিকুর রহমান, সোহেল আক্তার, মোহাম্মদ জাকারিয়া ওয়াহিদ এবং ট্রেড গ্রুপ থেকে অ্যাডভোকেট হোসনে আরা বেগম বাবলী।