জেলা পরিষদ চেয়ারম্যান সস্ত্রীক করোনায় আক্রান্ত, মহানগর আওয়ামীলীগের দোয়া

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

করোনায় আক্রান্ত নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন ও তার সহধর্মিণী সুলতানা রাজিয়া’র আশু রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

২৬ মার্চ শুক্রবার সকালে মহানগরীর ২নং রেলগেইটস্থ আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে মহানগর আওয়ামী লীগের উদ্যোগে এ দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এসময়ে আনোয়ার হোসেনের দম্পতির আশু রোগমুক্তি কামনা করে মোনাজাত পরিচালনা করা হয়।

এ সময়ে উপস্থিত ছিলেন, সংরক্ষিত আসনের সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট হোসনে আরা বেগম বাবলী, বাংলাদেশ আওয়ামীলীগ জাতীয় পরিষদের সদস্য অ্যাডভোকেট আনিসুর রহমান দিপু, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি হায়দার আলী পুতুল, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অ্যাডভোকেট আসাদুজ্জামান, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আহসান হাবিব, জিএম আরমান, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মাহমুদা মালা, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট ওয়াজেদ আলী খোকন, দপ্তর সম্পাদক অ্যাডভোকেট বিদ্যুৎ কুমার সাহা, সদস্য আবেদ হোসেন, মনিরুজ্জামান মনির, মো. পারভেজ, মহানগর যুব মহিলা লীগের নেত্রী নুরুন্নাহার সন্ধ্যাসহ বিভিন্ন ওয়ার্ড ও ইউনিয়ন পর্যায়ের নেতৃবৃন্দ।