বন্দর উপজেলা যুবদলের নবগঠিত কমিটির পরিচিতি সভা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা যুবদলের আওতাধীন বন্দর উপজেলা যুবদলের নবনির্বাচিত আহ্বায়ক কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।

২৬ মার্চ শুক্রবার কালে বন্দরের কলাগাছিয়া ইউনিয়নে এই সভার আয়োজন করা হয়। সভায় বন্দর উপজেলা যুবদলকে একটি শক্তিশালী কমিটি গঠনের লক্ষ্যে দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন আহ্বায়ক কমিটির নেতৃবৃন্দ।

আগামীতে যেকোনো আন্দোলন সংগ্রামের ডাক আসলে সকলে ঐক্যবদ্ধ হয়ে রাজপথে দূর্বার আন্দোলন গড়ে তোলার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

বন্দর উপজেলা যুবদলের আহ্বায়ক মহিউদ্দিন শিশিরের সভাপতিত্বে ও সদস্য সচিব শাহিন আহমেদের সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন- সিনিয়র যুগ্ম আহ্বায়ক মো. নজরুল ইসলাম, যুগ্ম আহ্বায়ক শহিদুল ইসলাম রিপন, সাহাদুল্লাহ মুকুল, দেলোয়ার শাহ্, মামুন মিয়া, মীর আব্দুর রহিম, কাউছার হামিদ খাঁন, সম্রাট হাসান সুজন, রাসেল এনামুল হক, গোলবক্স ভূঁইয়া রাসেল, জাহিদ খন্দকার, সদস্য আশিকুর রহমান আলী, আবদুল্লাহ আল মামুন, আরিফ হোসেন, সজিব খন্দকার, নাজমুল হক, মো. মহসিন, ইমরান হোসেন ইরান, রুবেল মিয়া, তাওলাদ মাহমুদ, মো. শামীম, মো. সাঈদ, দ্বীন ইসলাম, বাবুল হোসেন, শাহজাহান মিয়া, আজিজুল হাকিম, ফয়সাল আহম্মেদ, মোক্তার হোসেন, মো. গোলাপ।

প্রসঙ্গত, গত ১৫ মার্চ সোমবার মহিউদ্দিন শিশিরকে আহ্বায়ক ও শাহীন আহমেদকে সদস্য সচিব করে নারায়ণগঞ্জ জেলা যুবদলের সভাপতি শহিদুল ইসলাম টিটু ও সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকন স্বাক্ষরিত চিঠির মাধ্যমে বন্দর উপজেলা যুবদলের ৩১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়।