বন্দরে খুনের মামলায় খলিল মেম্বার সহ ১১ জনের রিমান্ড শেষে আদালতে প্রেরণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের বন্দরের মদনপুরে পুলিশের উপর হামলা, ভাংচুর ও খুনের মামলায় ইউনিয়ন পরিষদের সদস্য খলিল মেম্বারসহ ১১ জনকে ১দিনের রিমান্ড শেষে ফের আদালতে প্রেরণ করা হয়েছে। ৩ মার্চ রবিবার দুপুরে নারায়ণগঞ্জ জেলা কারাগার থেকে তাদের ১দিনের রিমান্ডে জিজ্ঞাসাবাদের জন্য বন্দর থানায় প্রেরণ করা হয়। বন্দর থানা পুলিশ ১দিনের রিমান্ড শেষে ৪ মার্চ সোমবার সকালেই তাদের নারায়ণগঞ্জ জেলা কারাগারে স্থানান্তর করে।

রিমান্ডকৃত আসামীরা হলো- মদনপুর ৪নং ওয়ার্ডের মেম্বার চানপুর এলাকার এলাহী বক্সের ছেলে খলিলুর রহমান, একই এলাকার এছাক মিয়ার ছেলে মনির হোসেন, খলিরুর রহমানের ছেলে ফাহাদ, শরাফত আলীর ছেলে মারুফ, আবুল কালামের ছেলে দিপু, অপু ও মুন্না, কালা মতিনের ছেলে সুজন, শরাফ আলীর ছেলে আরিফ, জামাল উদ্দিনের ছেলে মাঈনউদ্দিন, দুদু সরদারের ছেলে কামাল হোসেন।

উল্লেখ্য, গত ১২জানুয়ারি বন্দরের চানপুর এলাকায় ওয়ারেন্টের আসামি গ্রেপ্তার করে বন্দর থানা পুলিশ। এ সময় মদনপুরের ইউপি সদস্য খলিল মেম্বারের লোকজন আসামি ছিনিয়ে নিতে পুলিশের উপর হামলা চালায়। আসামি পক্ষের সন্ত্রাসীরা পুলিশের দু’টি গাড়ি ভাংচুর করে। দফায় দফায় ধাওয়া-পাল্টা ধাওয়া ও গুলি বিনিময়ের ঘটনা ঘটে। সংঘর্ষের সময় আসামিপক্ষের লোকজন ও স্থানীয়রা পুলিশের দু’টি গাড়ি ভাঙচুর করে। এতে ঘটনাস্থলে ৪ পুলিশ সদস্যসহ কমপক্ষে ১৫ জন আহত হন। এ সময় আশিক নামের এক যুবক নিহত হন। এ ঘটনায় বন্দর থানা পুলিশের উপ-পরিদর্শক মো: আলী বাদী হয়ে খলিল মেম্বারসহ ২৪ জনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করেন।