তারেক রহমানের কিছু হলে সারা বাংলায় আগুন জ্বলবে: সাগর প্রধান

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

সুনামগঞ্জে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহারের দাবি জানিয়ে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সাবেক সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ও যুবদলের আহ্বায়ক প্রার্থী সাগর প্রধান বলেছেন, সরকার তারেক রহমানকে ভয় পায়। তাই তারেক রহমানের বিরুদ্ধে একের পর এক মিথ্যা মামলা দিচ্ছে। সরকারের বিদায় ঘন্টা বেজে গেছে। তারেক রহমানের কিছু হলে সারা বাংলায় আগুন জ্বলবে।

তিনি আরও বলেন, জাতীয়তাবাদী যুবদল ঐক্যবদ্ধ আছে। তারেক রহমানের এই দেশের তিন বারের প্রধানমন্ত্রীর ছেলে, একজন রাষ্ট্রপতির ছেলে, একজন বীর উত্তমের ছেলে। কাজেই তারেক রহমানকে মাটি ও মানুষের সঙ্গে সম্পৃক্ত। তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে দমিয়ে রাখা যাবে না।

সাগর প্রধান বলেন, তারেক রহমান দেশে আসবে বীরের বেশে। তখন এই আওয়ামীলীগ সরকারের মস্তক কেপে ওঠবে। অবিলম্বে তারেক রহমানের বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহার করতে হবে। যদি মামলা প্রত্যাহার করা না হয় তাহলে এদেশ থেকে শেখ হাসিনা পালাবার জায়গা পাবে না।

সুনামগঞ্জের একটি আদালতে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও বিএনপির নেতাকর্মীদের নামে মামলার প্রতিবাদে সাগর প্রধানের নেতৃত্বে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের নেতাকর্মীরা।

২৫ মার্চ বৃহস্পতিবার দুপুরে নারায়ণগঞ্জ মহানগরীর খানপুর সড়কের চত্ত্বর থেকে মহানগর যুবদলের সাবেক সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ও মহানগর যুবদলের আহ্বায়ক প্রার্থী সাগর প্রধান যুবদলের শতশত নেতাকর্মীদের নিয়ে একটি বিক্ষোভ মিছিল বের করেন। বিক্ষোভ মিছিলটি চাষাড়া মিশনপাড়া নারায়ণগঞ্জ আইন কলেজের সামনে এসে এক সমাবেশ সাগর প্রধান এসব কথা বলেন।

বিক্ষোভ মিছিল থেকে যুবদলের নেতাকর্মীরা সরকারবিরোধী নানা শ্লোগান দেন। একই সঙ্গে তারেক রহমানের বিরুদ্ধে মামলা প্রত্যাহার দাবিতেও শ্লোগান দেন। নতুবা সারাদেশে যুবদলের নেতাকর্মীরা আন্দোলনের মাধ্যমে সরকারকে পতন ঘটিয়ে ছাড়বে বলেও তারা শ্লোগান দেন।

এ সময় উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সহ-সভাপতি পারভেজ মল্লিক, মহানগর যুবদল নেতা তরিকুল ইসলাম, মোহাম্মদ লিংকন খান, মোঃ রোমান, মোহাম্মদ সম্রাট হাসান সুজন, মোহাম্মদ রিসন, মোঃ মঞ্জুর হোসেন, মোহাম্মদ জেকি, মোহাম্মদ ওয়াসিম, মোহাম্মদ ফখরুল হাসান, সাদ্দাম হোসেন সূর্য, পরশ মাহমুদ, হুমায়ুন কবির, মোঃ রনি প্রধান, মোঃ রাসেল ও সানাউল্লাহ প্রমুখ।