বিজয়ী ইঞ্জিনিয়ার মাসুম চেয়ারম্যান

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকীতে মুজিববর্ষ গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে। এই টুর্নামেন্টের প্রথম সেমিফাইনাল খেলায় বারদী বুলসকে হারিয়ে ফাইনালে ওঠেছে পিরোজপুর পাইরেটস অব মেঘনা। হাড্ডাহাড্ডি লড়াইয়ে বারদীকে হারিয়ে বিজয়ী হয় পিরোজপুর।

২১ মার্চ রবিবার পৌরসভাধীন শেখ রাসেল স্টেডিয়ামে অনুষ্ঠিত হয় বারদী বুলস বনাম পিরোজপুর পাইরেটস অফ মেঘনার মধ্যে উত্তেজনাকর খেলাটি।

উপজেলা প্রশাসনের আয়োজনে সোনারগাঁ উপজেলা ক্রীড়া সংস্থার সহযোগীতায় বঙ্গবন্ধুর জম্ম শতবার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধু মুজিববর্ষ গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টে প্রথম সেমিফাইনালে ৩ উইকেটে বারদী ইউনিয়ন পরিষদের চেয়াম্যান জহিরুল হকের দল বারদী বুলসকে পরাজিত করে জয়ী হয় পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের দল পিরোজপুর পাইরেটস অব মেঘনা। এ জয়ের সুবাদে ফাইনালে খেলার যোগ্যতা অর্জন করে।

খেলার শুরুতে বারদী বুলস টসে জিতে ব্যাটিং করে ২০ ওভারে ১২৫ রান করে ১২৬ রানের টার্গেট ছুড়ে দেন পিরোজপুর পাইরেটস অব মেঘনাকে। পিরোজপুর পাইরেটস অব মেঘনা ৭ উইকেট হারিয়ে ১৭ ওভার ৪ বলে টার্গেট এ পৌছে যায়।

পরে খেলায় জয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন নারায়ণগঞ্জ -৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা। এসময় বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের আহবায়ক অ্যাডভোকেট সামসুল ইসলাম ভূঁইয়া, ইউএনও আতিকুল ইসলাম, ওসি রফিকুল ইসলাম উপস্থিত ছিলেন।