সোনারগাঁয়ে বুরুমদী নবারুণ সংঘের মাদকবিরোধী বার্ষিক ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়নে বুরুমদী নবারুণ সংঘ (বুনস)এর উদ্যােগে বার্ষিক ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় বুরুমদী দক্ষিনপাড়া ২-১ গোলে বিজয়ী হন।

১৯ মার্চ শুক্রবার বিকেলে বুরুমদী উচ্চ বিদ্যালয় মাঠে খেলা অনুষ্ঠিত হয়। খেলায় বুরুমদী দক্ষিন পাড়া একাদশ বনাম উওরপাড়া। উত্তরপাড়া একাদশ নিদিষ্ট সময়ের মধ্যে দক্ষিন পাড়া একাদশ বিজয়ী হন।

খেলা শেষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ঢাকা বৃহত্তর যুব আইনজীবী সমিতির সহ-সভাপতি ও নবারুন সংঘের সভাপতি ও জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী অ্যাডভোকেট শাহাজাদা ভুঁইয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় সার্জারী বিভাগের অধ্যাপক ডাঃ মোঃ আমিনুল ইসলাম, উদ্ধোধক সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আর এম ও ডাঃ সজীব রায়হান।

সম্মানিত অতিথি ছিলেন- নারায়ণগঞ্জ জেলা সমাজ সেবা অফিসার আবু নাঈম মৃধা, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবারুণ সংঘের প্রতিষ্ঠাতা অ্যাডভোকেট শফিউদ্দীন ভুঁইয়া, আবুল কাশেম, জামপুর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আহসান হাবীব টিপু ভুঁইয়া, জামপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মাসুদ কবির সুমন ভুঁইয়া, সোনারগাঁ উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক দেওয়ান মোস্তাফিজুর রহমান প্রমূখ।

এ সময় বক্তারা বলেন, ’মাদক ছাড় খেলা ধর’ এই শ্লোগানকে সামনে রেখে খেলাধুলা মাদককে দুরে রাখবে, খেলাধুলা মানুষের মনের আনন্দ যোগায় তাই লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা একটি অন্যতম মাধম ও জননেত্রী শেখ হাসিনা দেশকে আজ উন্নয়ন দিকে নিয়ে যাচ্ছে, জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষে তার দিকনির্দেশনায় একসাথে কাজ করে যাব ও মাদকমুক্ত একটি সুস্থ সমাজ গড়ে তুলব।