নারায়ণগঞ্জ রাইফেল ক্লাবে ‘বঙ্গবন্ধু স্বর্ণপদক’ বিতরণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জম্মশতবর্ষ ও জাতীয় শিশু দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ রাইফেল ক্লাব ৫ম ‘বঙ্গবন্ধু স্বর্ণ পদক’ শিশু-কিশোরদের সংগীত, আবৃত্তি ও চিত্রাংকন প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠান ক্লাব প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়েছে।

১৮মার্চ বৃহস্পতিবার প্রধাণ অতিথি হিসেবে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন নারায়ণগঞ্জ-৫ আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা একেএম সেলিম ওসমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ, নারায়ণগঞ্জ জেলা ইউনিট কমান্ড এর সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী।

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক ও ক্লাবের সভাপতি মোস্তাইন বিল্লাহ সভাপতিত্বে অনুষ্ঠিত পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সদর উপজেলা নির্বাহী অফিসার নাহিদা বারিক, ক্লাবে সহ-সভাপতি জাফর উল্লাহ খান চেঙ্গীস, ক্লাবের সাধারণ সম্পাদক খালেদ হায়দার খান কাজল, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক চন্দন শীল, কার্যকরি কমিটির সদস্য অংকন চন্দ্র সাহা, যুগ্ম সম্পাদক ফারুক বিন ইউসুফ পাপ্পু, মোরশেদ সারোয়ার সোহেল, কার্যকরি সদস্য মোস্তফা কামাল, মাসুদ পারভেজ, এহসানুল হাসান নিপু, সাধারণ সদস্য সোহেল আক্তার, আসাদুজ্জামান সুজন, আনোয়ারুল আলম বাবু, কমর উদ্দিন আহাম্মদ, শফিকুজ্জামান, মোদাচ্ছেরুল হক দুলাল, বিপ্লব কুমার সাহা, আফরোজা ওসমান, মাহবুবুর রহমান স্বপন প্রমূখ।

আবৃত্তি প্রতিযোগিতায় ৩৩১ জন, চিত্রাংকন প্রতিযোগিতায় ৯৫৪জন এবং সংগীত প্রতিযোগিতায় ২১৫জন প্রতিযোগি অংশ গ্রহণ করে। আবৃত্তি, চিত্রাংকন ও সংগীত প্রতিযোগিতায় নার্সারী হতে ১০ম শ্রেণি পর্যন্ত ৪ বিভাগে ১ম, ২য় ও ৩য় স্থান অর্জনকারীদেরকে ক্লাবের পক্ষ হতে যথাক্রমে স্বর্ণ পদক, রৌপ্য পদক ও ব্রোঞ্জ পদক দেয়া হয়। এ ছাড়া প্রতি বিভাগে অতিরিক্ত ১০জন বিশেষ পুরস্কার ক্রেস্ট এবং অংশগ্রহণকারী সকলকে শুভেচ্ছা উপহার বই প্রদান করা হয়। তাছাড়া প্রতিবন্ধী শিশু-কিশোরদের ১৪টি বিশেষ পুরস্কার প্রদান করা হয়।