মহানগরীর ১৩নং ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মদিন পালিত

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জম্মশত বার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ মহানগরীর ১৩নং ওয়ার্ড আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে দোয়া মাহফিল ও কেক কেটে বঙ্গবন্ধুর জম্মদিন উদযাপন করা হয়েছে।

১৭ মার্চ বুধবার বাদ এশা মহানগরীর মাসদাইর এলাকায় আওয়ামীলীগের কার্যালয়ের সামনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ সময়ে বঙ্গবন্ধুর বিদেহী আত্মার মাগফেরাত ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া পরিচালনা করা হয়। পরে কেক কেটে বঙ্গবন্ধুর জম্মদিন উদযাপন করেন মহানগর ১৩নং ওয়ার্ড লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা। পরে জমকালো আতশবাজি ফোটানো হয়।

মহানগরীর ১৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সহ-সভাপতি হাবিবুর রহমান হাবিবের সভাপতিত্বে ও জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সহ-সভাপতি সালাম খন্দকার সেলিমের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি রবিউল হোসেন, বিশেষ অতিথি মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জুয়েল হোসেন, ১৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জহিরুল আহসান, এনায়েত নগর পরিষদের প্যানেল চেয়ারম্যান আতাউর রহমান প্রধান, আওয়ামীলীগ নেতা শাহজাহান আহম্মদ প্রধান, আল আমিন জামে মসজিদের সাধারণ সম্পাদক নিজাম মুন্সী, মহানগর কৃষক লীগের সাবেক সভাপতি শেখ মোহাম্মদ হোসেন, ১৩নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, সহ- সাধারণ সম্পাদক লাল মিয়া লালু ।

এছাড়াও উপস্থিত ছিলেন, আওয়ামীলীগ নেতা মহি উদ্দিন আহমেদ, নুরুল ইসলাম বেপারী, তাইজুদ্দিন জামাই, স্বেচ্ছাসেবকলীগ নেতা মো. রবু খান, মো. রাকিব, বিপ্লব, সেলিম, পান্না, নাসির, টিটু, নয়ন, সুলতান, আসাদ খন্দকার শুভ, শাওন খন্দকার, যুবলীগ নেতা ইউনুস আলী, মো. আলম, নাসির, মাসুম, ছাত্রলীগ নেতা রাব্বি, অমিও, ফাহিম, জনি, সাইদ, উৎসব, তাজুল, প্রিয়ন্ত, সাজিন, সিজান, চঞ্চল, শফিক প্রমুখ।