এতিমখানায় শিশুদের সঙ্গে বঙ্গবন্ধুর জন্মদিন পালন করলেন এমপি খোকা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন এতিম শিশুদের সঙ্গেও পালন করেছেন জাতীয়পার্টির অতিরিক্ত মহাসচিব ও নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা। ১৭ মার্চ বঙ্গবন্ধুর ১০১তম জন্মদিন ও জাতীয় শিশু দিবসে সোনারগাঁয়ের একটি মাদ্রাসা ও এতিমখানার শিশুদের সঙ্গে বসে খাবার খেয়ে দিনটি পালন করেছেন তিনি। ওই সময় তিনি নিজ হাতে এতিম শিশুদের মুখে ভাত তুলে দেন।

বুুধবার দুপুরে সোনারগাঁও উপজেলার ভট্টপুর ষোলপাড়া এলাকায় অবস্থিত মাদ্রাসাতুস সিরাতিল মুস্তাকিম ও এতিমখানায় যান এমপি লিয়াকত হোসেন খোকা। ওই সময় তার সঙ্গে ছিলেন উপজেলা নির্বাহী অফিসার আতিকুল ইসলাম।

সেখানে তিনি এতিম শিশুদের সঙ্গে বসে মধ্যাহভোজ গ্রহণ করেন এবং শিশুদের মুখে নিজেও খাবার তুলে দেন। এর আগে জাতির জনক বঙ্গবন্ধুর আত্মার মাগফেরাত কামনায় দোয়ার আয়োজন করেন। পরে তিনি শিশুদের সঙ্গে ফটোসেশনও করেন।

এর আগে বুধবার সকাল থেকেই সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা জাতির জনক বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে নানা কর্মসূচিতে যোগ দেন। ভোরে উপজেলা পরিষদ প্রাঙ্গনে উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পনের মাধ্যমে কর্মসূচি শুরু করেন।