শাহআলমের মুঠোবন্ধি থাকছে ফতুল্লা থানা বিএনপির কমিটি!

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা বিএনপির আওতাধীন ফতুল্লা থানা বিএনপির আহ্বায়ক কমিটি গঠনের লক্ষ্যে নারায়ণগঞ্জ জেলা বিএনপি কর্তৃক দায়িত্ব প্রাপ্ত উপ-কমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

১৩ মার্চ শনিবার বিকেলে এই সভা হয়। সভায় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির যুগ্ম আহবায়ক উপ-কমিটির প্রধান নাসির উদ্দীন, সদস্য খন্দকার আবু জাফর, মোশাররফ হোসেন।

ফতুল্লা থানা থেকে নারায়ণগঞ্জ জেলা বিএনপিতে অন্তর্ভুক্ত নেতৃবৃন্দ মধ্যে জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক জাহিদ হাসান রোজেল, যুগ্ম আহ্বায়ক নজরুল ইসলাম পান্না, সদস্য আজাদ বিশ্বাস, রিয়াদ মোঃ চৌধুরী, একরামুল কবির মামুন, রহিমা শরিফ মায়া ও মোঃ রুহুল আমিন শিকদার।

এ ছাড়া আরো উপস্থিত ছিলেন এম এ আকবর, ওমর আলী, আব্বাস আলী বাবুল প্রমুখ।

তবে গত ২০১৮ সালের জাতীয় নির্বাচনে দলীয় মনোনয়ন না পাওয়ায় ক্ষুব্দ হয়ে জেলা বিএনপির সহ-সভাপতি ও ফতুল্লা থানা বিএনপির সভাপতি পদ থেকে অব্যাহতি নিয়েছিলেন শিল্পপতি মুহাম্মদ শাহআলম। তবে তার অনুগামীদের দিয়েই দুুই দিনের মাথায় একটি পকেট কমিটি ঘোষণা দেন তৎকালীন জেলা বিএনপির সভাপতি কাজী মনির ও সেক্রেটারি মামুন মাহামুদ।

তবে এবারও শাহআলমের মুঠোবন্ধিই থাকছে ফতুল্লা থানা বিএনপির কমিটি। শাহআলমের লোকজন নিয়েই উপ-কমিটিরও সভা হলো। থানা বিএনপির সাবেক সভাপতি খন্দকার মনিরুল ইসলাম ফেসবুকে সেই সভার ছবি পোস্ট করে লিখেছেন তারেক রহমানের নির্দেশ অমান্য করে এই সভা করা হয়েছে।