আড়াইহাজারে আজাদ অনুগামীদের নিয়ে জেলা বিএনপির উপ-কমিটির সভা!

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

সভায় দাবি করা হয়েছে একটি স্বচ্ছ ও শক্তিশালী আড়াইহাজার উপজেলা বিএনপির আহবায়ক কমিটি গঠনের লক্ষে আড়াইহাজার উপজেলা বিএনপির দায়িত্ব প্রাপ্ত উপকমিটির নেতৃবৃন্দের সাথে আড়াইহাজার উপজেলা বিএনপির নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় অনুষ্ঠিত হয়েছে। তবে উপ-কমিটির বেশির ভাগ নেতা কেন্দ্রীয় বিএনপির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ অনুগামী।

১৫ মার্চ সোমবার বিকেলে নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার একটি রেস্টুরেন্টে এই মতবিনিময় সভা হয়।

মতবিনিময় সভায় আড়াইহাজার উপজেলা বিএনপি একটি স্বচ্ছ ও শক্তিশালী কমিটি গঠনের লক্ষ্যে উপ-কমিটি কাজ করছে বলে জানান দায়িত্বপ্রাপ্ত জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক জাহিদ হাসান রোজেল।

সভায় তিনি বলেন, নারায়ণগঞ্জের মধ্যে আড়াইহাজার একটি গুরুত্বপূর্ণ উপজেলা বিএনপির ঘাঁটি হিসেবে পরিচিত। আমরা চাই বিএনপির তৃনমুল নেতাকর্মীদের নিয়ে ঐক্যমতের ভিত্তিতে একটি স্বচ্ছ ও শক্তিশালী উপজেলা কমিটি গঠন করতে। আর সেই লক্ষ্যেই আমরা কাছ করছি।

নারায়ণগঞ্জ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও আড়াইহাজার উপজেলা বিএনপির দায়িত্বপ্রাপ্ত জাহিদ হাসান রোজেলের সভাপতিত্বে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন- জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য আড়াইহাজার উপ-কমিটির সদস্য শরীফ আহমেদ টুটুল, ওয়াহিদ বিন ইমতিয়াজ বকুল, আল মুজাহিদ মল্লিক, নজরুল ইসলাম আজাদের চাচা জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক লুৎফর রহমান আবদু, সদস্য জুয়েল আহমেদ ও সদস্য ইউসুফ আলী ভূঁইয়া প্রমুখ।