ফতুল্লায় ৫ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার সদর উপজেলার ফতুল্লা থানা এলাকায় অভিযান চালিয়ে ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। ওই সময় তাদের কাছ থেকে ৪১০ পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীরা হলো ফতুল্লা থানার এনায়েতনগরের পশ্চিম নবীনগর এলাকার মজিবর রহমানের ছেলে মোঃ শাহিন, জেলার সদর থানার খানপুর রেললাইন এলাকার সুমনের বাড়ির ভাড়াটিয়া আফসার হোসেনের ছেলে শাহ আলম, ফতুল্লা থানার তল্লার মান্নান হাজীর ভাড়াটিয়া মৃত রাজু মিয়ার ছেলে মোঃ আলামীন, জেলার সদর থানার খানপুরের সোহরাবের ভাড়াটিয়া মৃত তৈয়ব আলীর ছেলে নাসির ও জেলার সদর থানার খানপুর সর্দার বাড়ীর জামাল ড্রাইভারের ভাড়াটিয়া মৃত সোনা মিয়ার ছেলে সাকিল।

১১ মার্চ বৃহস্পতিবার রাত ১২টার দিকে ফতুল্লা থানার তল্লা সবুজবাগস্থ পান্নার গলির জৈনক শুভর ভাড়াটিয়া আবুলের ঘরে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের নিকট থেকে এক লক্ষাধিক ২৩ হাজার টাকার মূল্যমানের ৪১০ পিছ ইয়াবা ট্যাবলেট, মাদক বিক্রির ৩৭০০ টাকা ও তিনটি মোবাইল ফোন উদ্ধার করে পুলিশ। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে তল্লা বড় মসজিদ এলাকার আলমগীর, দেলু ওরফে ছোট দেলু ও শুভ পালিয়ে যেতে সক্ষম হয় বলে পুলিশ জানায়।

এ ঘটনায় ফতুল্লা থানার এস,আই আশিক ইমরান বাদী হয়ে গ্রেপ্তারকৃত পাঁচজন ও পালিয়ে যাওয়া তিনজন সহ মোট আটজনকে আসামী করে মাদক আইনে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছে।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাত ১২টার দিকে ফতুল্লা থানার এস.আই শামীম ও এস.আই আশিক ইমরান তল্লা সবুজবাগস্থ পান্নার গলিতে শুভ’র ভাড়াটিয়া আবুলের ঘরে অভিযান চালিয়ে শির্ষস্থানীয় মাদক ব্যবসায়ী শাহিন সহযোগি শাহ্আলম, মোঃ আলামীন, নাসির ও সাকিলকে গ্রেপ্তার করে।

তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যেতে সক্ষম হয় আলমগীর, ছোট দেলু ও শুভ। এ সময় গ্রেপ্তারকৃতদের নিকট থেকে ৪১০ পিছ ইয়াবা ট্যাবলেট, মাদক বিক্রির ৩৭০০ টাকা ও তিনটি মোবাইল ফোন উদ্ধার করে পুলিশ।

এস.আই আশিক ইমরান জানান, গ্রেপ্তারকৃতরা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছিলো।ইতিপূর্বে ও তাদেরকে গ্রেপ্তার করার জন্য অভিযান চালিয়ে ব্যর্থ হলেও বৃহস্পতিবার রাতে তাদেরকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।