সুস্থ থাকতে লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা প্রয়োজন: ইঞ্জিনিয়ার মাসুম

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা পিরোজপুর ইউনিয়নে নাইট ডিগবল ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে। ১২ মার্চ শুক্রবার রাতে পিরোজপুর ইউনিয়নের পিরোজপুর গ্রামে এ টুর্নামেন্টের উদ্বোধন করা হয়। পিরোজপুর মানবকল্যান যুব সংঘ এ খেলার আয়োজন করেন।

খেলায় প্রধান অতিথি হিসেবে খেলা উদ্ধোধন করেন সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের যুগ্ন আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

খেলা উদ্বোধন অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন-পিরোজপুর ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক ফিরোজ মোল্লা, আওয়ামী লীগ নেতা তাজু মোল্লা, পিরোজপুর ইউনিয়ন পরিষদের সদস্য সেলিম রেজা, আব্দুল মান্নান, আওয়ামীলীগ নেতা আবু হানিফ, শাহাবুদ্দিন প্রধান, মাসুম বিল্লাহ ও লুৎফর রহমানসহ আওয়ামীলীগ যুবলীগ, ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

খেলার প্রধান অতিথি ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেন, খেলা মানুষকে সকল প্রকার অপকর্ম থেকে বিরত রাখে শরীরকে সুস্থ ও রোগমুক্ত করে তোলে। তাই এলাকার যুবকদের খেলার প্রতি আগ্রহী হতে হবে। আর যারা লেখাপড়া করছো তারা লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার চালিয়ে যেতে হবে। এতে তোমাদের লেখার পড়ার মনোযোগ বৃদ্ধি পাবে শারীরিকভাবে তোমরা সুস্থ থাকবে। এছাড়া খেলা ধুলার কোন বয়স লাগে না যে কোনো বয়সে খেলা যায় যদি শরীর সুস্থ থাকে। তাছাড়া শরীরকে সুস্থ রাখতে খেলা বিকল্প কিছু নেই। সেজন্য আমিও এখনো সুযোগ পেলেই খেলাধুলায় করি। আমার ইউনিয়নে খেলাধুলা জন্য যে সব সুযোগ সুবিধা থাকা দরকার সেগুলো নিশ্চিত করতে কাজ করবো।