প্রধানমন্ত্রী যাকে নৌকা দিবে তাকেই ভোট দিব: কাজিম উদ্দিন প্রধান

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বন্দর উপজেলাধীন কলাগাছিয়া ইউনিয়ন ২নং ওয়ার্ড আওয়ামীলীগের গ্রাম কমিটি গঠন করা হয়েছে। ১২ মার্চ শুক্রবার বিকেলে বন্দর উপজেলাধীন আলীনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মাঠ প্রাঙ্গণ কমিটির গঠন উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধাণ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বন্দর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজিম উদ্দিন প্রধাণ।

তিনি বলেন, আজকে গ্রাম কমিটি গঠন করার উদ্দেশ্য হচ্ছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নকে প্রতিটি গ্রামে গ্রামে পৌছে দেয়া। এর মাধ্যমে গ্রামের গরীর দুঃখীদের খবরা খবর পাওয়া যাবে। স্বাধীনতা সংগ্রামে বঙ্গবন্ধু’র নেতৃত্বে গ্রামে গ্রামে সংগ্রাম পরিষদ গড়ে তুলে। এমনকি আওয়ামীলীগের গঠনতন্ত্রেও গ্রাম কমিটির কথা উল্লেখ করা আছে।

তিনি আরো বলেন, কলাগাছিয়া ইউনিয়ন সবচেয়ে অবহেলিত। তারা ধন-দৌলত চায় না তারা চায় সম্মান। কিন্তু তারা তাও পায় না। সামনে ইউপি নির্বাচন প্রধানমন্ত্রী যাকে নৌকা দিবে আমরা তাকেই ভোট দিব। আমি চেয়ারম্যান হতে আসি নাই। চেয়ারম্যান হওয়ার শখ ও আমার নেই। এমন একজনকে চেয়ারম্যান আপনারা নির্বাচিত করুন যিনি সবসময় কলাগাছিয়াবাসীর দুঃখ-দুর্দশায় পাশে থাকে মানুষের কল্যাণে কাজ করে।
পরিশেষে আমি বলতে চাই যতদিন বেঁচে আছি সবসময় আপনাদের পাশে আছি এবং থাকব।

কলাগাছিয়া ইউনিয়ন ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোঃ হারিছ উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক একেএম ইব্রাহিম কাশেম, যুবলীগের সভাপতি রুহুল আমিন, ছাত্রলীগের শাহিন তাহেরী সিনহা, সোয়েব মোঃ লিটন, সাবেক কৃষকলীগের সভাপতি রহমত উল্লাহ, জাতীয় শ্রমিকলীগের সভাপতি আশিফ মাহমুদ। কোর’আন তেলোয়াত করেন ৭নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা হাজী শাহজাহান ভূইয়া।

২নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, ৫নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা মোঃ টুটুল, ২নং ওয়ার্ড সাবেক সদস্য ইসতিয়াক মেম্বার, ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সিনি সহ-সভাপতি মাছুম রেজা, সাংগঠনিক শফিক আহমেদ প্রমূখ।

প্রসঙ্গত, কলাগাছিয়া ইউনিয়ন ২নং ওয়ার্ড গ্রাম কমিটিতে আলীনগর গ্রামে শহিদুল্লাহ চৌধুরীকে সভাপতি, জসিম উদ্দিনকে সাধারণ সম্পাদক, মাদবপাশা এলাকায় নুর ইসলামকে সভাপতি, আক্কাস আলীকে সাধারণ সম্পাদক, পুনাইনগর এলাকায় মাছুমকে সভাপতি, জামাল উদ্দিনকে সাধারণ সম্পাদক এবং কান্দিপাড়া গ্রামে বাহাউদ্দীনকে সভাপতি ও জাহাঙ্গীরকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।