কালিরবাজার দোকান মালিক সমিতির সাবেক সভাপতি আজিজুর রহমানের ইন্তেকাল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ মহানগরীর মিশনপাড়া নিবাসী ও কালিরবাজার দোকান মালিক সমিতির সাবেক সভাপতি আজিজুর রহমান বার্ধক্যজনিত কারণে ১০ মার্চ বুধবার সন্ধ্যা সাড়ে ৭ টায় ঢাকার একটি হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্নালিল্লাহি রাজিউন)। মৃত্যুকালে মরহুমের বয়স ছিল ৮০ বছর।

১১ মার্চ বৃহস্পতিবার বাদ যোহর মিশনপাড়া মোড় নবাব সলিমুল্লাহ রোড জামে মসজিদে মরহুমের জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। পরে মাসদাইর নাসিক গোরস্থানে মরহুমের লাশ দাফন করা হয়। মরহুম আজিজুর রহমান মৃত্যুকালে স্ত্রী, ৫ পুত্র, ২ কণ্যা, নাত- নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

কালিরবাজারে ব্যবসায়ী,আমলাপাড়াবাসী ও মিশনপাড়াবাসীর নিকট সাদা মনের মানুষ হিসেবে পরিচিত ছিলেন মরহুম আজিজুর রহমান।কালিরবাজারের সর্বস্তরের ব্যবসায়ীরা মরহুমের প্রতি শ্রদ্ধা জানিয়ে বৃহস্পতিবার দুপুর ২ টা পর্যন্ত সকল দোকানপাট বন্ধ রেখেছে।

কালিরবাজারের বিশিষ্ট ব্যবসায়ী হাজী আজিজুর রহমানের মৃত্যুর সংবাদ পেয়ে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাতে মিশনপাড়ায় ছুটে আসেন শহরের গণ্যমান্য ব্যক্তিবর্গ ও ব্যবসায়ীমহল। মরহুমের পরিবারের পক্ষ থেকে বড় পুত্র ইঞ্জিনিয়ার অহিদুর রহমান আরিফ ও মেজো পুত্র কালিরবাজার দোকান মালিক সমিতির সাধারন সম্পাদক লতিফুর রহমান তাদের পিতার রুহের মাগফিরাত কামনায় সকলের নিকট দোয়া প্রার্থনা করেছেন।