নারায়ণগঞ্জে নারী আইনজীবীদের নারী দিবস পালন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নারী আইনজীবীরা আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে আলোচনা সভা ও কেক কাটার আয়োজন করেন।

৮মার্চ সোমবার দুপুরে নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতি ভবনে আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে এ আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ মোহাম্মদ আনিসুর রহমান।

অনুষ্ঠানে তিনি বলেন, আজ এই নারী দিবসে আমাদের আলোচনার মুখ্য বিষয় হচ্ছে, আমাদের দেশের নারীরা কতটুকু এগিয়েছে। আমাদের দেশের নারীরা আজকে প্রধানমন্ত্রী। সারা বাংলাদেশে প্রত্যেকটা ক্ষেত্রে যেমন প্রশাসন, এয়ারফোর্স ও আর্মি সমস্ত ক্ষেত্রে নারীরা আজ এগিয়ে যাচ্ছে।

তিনি আরো বলেন, আপনারা আরো এগিয়ে যান, আপনার আরো ভালো করবেন। আমি বাংলাদেশের অসংখ্য জেলায় চাকরি করেছি কিন্তু আপনাদের নারায়ণগঞ্জ যদিও সি গ্রেডের ডিসট্রিক্ট এটা আরো এগিয়ে নেওয়া উচিত। সে লক্ষ্যে আপনারা আরো এগিয়ে যাবেন। আজকে আপনারা নারী দিবস উপলক্ষে যে অনুষ্ঠানটা করেছেন সেটা আমার মনে হয় এ রকম ঢাকাতেও হয়না। আপনাদের এই উদ্যোগটা খুবই ভালো হয়েছে।

নারায়ণগঞ্জ আদালতের সিনিয়র আইনজীবী এড. সেলিনা ইয়াসমিনের সভাপতিত্বে এ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ চীফ জুডিশিয়াল মেজিস্ট্রেট ফারহানা ফেরদৌস, জেলা পিপি এড. এসএম ওয়াজেদ আলী খোকন, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এডঃ হাসান ফেরদৌস জুয়েল, জেলা আইনজীবী সমিতির সভাপতি এড. মুহাম্মদ মোহসীন মিয়া, সাধারণ সম্পাদক এড. মোঃ মাহবুবুর রহমান প্রমূখ।