গভীর রাতে পথচারীদের মাঝে খাবার বিতরণে জাগ্রত সংসদ নারায়ণগঞ্জ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

ঘুমিয়ে থাকা পথচারীদের মধ্যে নারায়ণগঞ্জ জাগ্রত সংসদের প্রজেক্ট এক টাকার খাবার নারায়ণগঞ্জের পক্ষ থেকে গভীর রাতে রাস্তায় ঘুমিয়ে থাকা মানুষের মাঝে বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জাগ্রত সংসদের সভাপতি রাগীব হাসান ভুঁইয়া, অর্থ সম্পাদক ও প্রজেক্ট এক টাকার খাবার এর সেচ্ছাসেবী মিশুক সাহা, প্রজেক্ট এক টাকার খাবার এর নারায়ণগঞ্জ জেলার প্রতিনিধি শাখাওয়াত হোসেইন এবং অপু দাস।

নারায়ণগঞ্জ জাগ্রত সংসদের সভাপতি রাগীব হাসান ভুঁইয়া বলেন, মিশুক সাহার মাধ্যমে রাত ১টার সময় খবর আসে এক বিয়ের অনুষ্ঠানে খাবার বেশী হওয়ায় তারা গরীব মানুষদের আহার করাতে চায় তাই সাথে সাথে আমি সেখানে চলে যাই। গিয়ে দেখি ২৫০ জনের খাবার বেশী হয়েছে। তা আমরা সাথে সাথে প্যাকিং করে বিতরন করে ফেলি রাতেই।

প্রজেক্ট এক টাকার খাবার এর নারায়ণগঞ্জ জেলার প্রতিনিধি শাখাওয়াত হোসেন বলেন, আমরা খবর পেয়ে রাতেই সবাই এক সাথে খাবার প্যাকিং করে খাবার বিতরণ করে নবদম্পতির জন্য দোয়া চেয়ে তাদের মুখের হাসি দেখে বাসায় ফিরে আসি। আমার সাথে অপু দাস এবং উদ্যোক্তা মিশুক সাহার মাধ্যমেই আমরা এতো সুন্দর ভাবে একটি কর্ম সম্পাদন করে বাসায় আসি।

অপু দাস বলেন, আমরা সব সময় প্রস্তুত থাকি কখন এই ধরনের কাজ এর ফোন আসবে আর সাথে সাথে আমরা সেই কাজগুলির জন্য একসাথে নেমে মানুষের পাশে দাড়াতে পারবো। মিশুক সাহাকে ধন্যবাদ আমাদেরকে এই সুন্দর কাজে রাখার জন্য। ভবিষ্যতে যদি কখনো এই ধরনের খাবার বেশী হয় কোন অনুষ্ঠানে আমাদের জানালে আমরা চলে আসবো বিতরনের জন্য।