জিয়া সাইবার ফোর্সের প্রতিষ্ঠাবার্ষিকীতে না’গঞ্জ জেলা শাখার দোয়া মাহফিল ও আলোচনা সভা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিএনপির চেয়ারপারসন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার আরোগ্য কামনায় এবং স্থায়ী জামিনের জন্য ৫ মার্চ শুক্রবার বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির স্বেচ্ছাসেবী সংগঠন জিয়া সাইবার ফোর্স নারায়ণগঞ্জ জেলা শাখার উদ্যোগে সোনারগাঁও উপজেলার কাঁচপুরে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

জিয়া সাইবার ফোর্সের যুগ্ম আহবায়ক মোঃ আল-আমিন সরদারের সভাপতিত্বে উক্ত দোয়া মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা সোনারগাঁও থানা ছাত্রদলের জনপ্রিয় ছাত্রনেতা সকলের প্রিয় পরিচিতি মুখ মোঃ ফয়সাল প্রধান, বিশেষ অতিথি ছিলেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রদল নেতা সুমন মোল্লা, সাকিল, শান্ত, বাবু সহ নারায়ণগঞ্জ জেলা জিয়া সাইবার ফোর্সের অন্যান্য নেতৃবৃন্দ।

প্রধান অতিথি মোঃ ফয়সাল প্রধান বলেন, শোক-দুঃখ-বেদনায় যিনি জনগণকে ছেড়ে যাননি, জনগণের পাশে থেকেছেন। দুই বছর অন্যায়ভাবে সাজা দিয়ে জেলে রাখা হয়েছে। তবুও তিনি অক্ষয়-অব্যয় গণতন্ত্রের প্রশ্নে মাথা নত করেননি। আমি তার দীর্ঘায়ু কামনা করছি। সেইসাথে মিথ্যা মামলা থেকে অব্যাহতি প্রদান করা হোক।

নারায়ণগঞ্জ জেলা জিয়া সাইবার ফোর্স বিগত সময়ে অনলাইন এবং অফলাইনে অনেক ভুমিকা পালন করেছে সেইজন্য তিনি নারায়ণগঞ্জ জেলা জিয়া সাইবার ফোর্সকে ধন্যবাদ জানান এবং তাদের পাশে থাকবেন বলে আশা ব্যক্ত করেন। সেই সাথে তিনি নারায়ণগঞ্জ জেলা জিয়া সাইবার ফোর্সের প্রধান উপদেষ্টা মাজহারুল ইসলাম জোসেফ, রেজা রিপন ও জিয়া সাইবার ফোর্সের আবু ইউসুফ, মনিরুল ইসলাম ইফতি, মোঃ জসিম, পাবেল মোল্লা সহ সবাইকে আন্তরিক শুভেচ্ছা ও অভিন্দন জানান।