সুপ্রীম কোর্ট বার নির্বাচনে দলীয় প্যানেলের ভোট প্রার্থনায় চট্টগ্রামে আনিসুর রহমান দিপু

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বাংলাদেশ সুুপ্রীম কোর্ট আইনজীবী সমিতির নির্বাচনে আওয়ামীলীগ সমর্থিত বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ প্যানেলের পক্ষে ভোট প্রার্থনায় চট্টগ্রামে নির্বাচনী প্রচারণা চালিয়েছেন বাংলাদেশ আওয়ামীলীগের জাতীয় কমিটির অন্যতম সদস্য ও নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচিত একাধিকবারের সাবেক সভাপতি অ্যাডভোকেট আনিসুর রহমান দিপু।

৪ মার্চ বৃহস্পতিবার সকাল থেকে শুরু করে সন্ধ্যা পর্যন্ত চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতিতে কেন্দ্রীয় টিমের সঙ্গে তিনি এই প্রচারণা চালান।

প্রচারণাকালে তারা বিভিন্ন পর্যায়ের আইনজীবীদের কাছে সুপ্রীমকোর্ট আইনজীবী সমিতির নির্বাচনে প্রতিদ্বন্ধিতাকারী আওয়ামী লীগপন্থী প্যানেলের পক্ষে ভোট ও সমর্থন চান। সেই সঙ্গে আওয়ামী লীগপন্থী প্যানেল পাশ করলে আইনজীবীরা কি রকম সুযোগ সুবিধা ভোগ করতে পারবে তার সংক্ষিপ্ত বিবরণও দেন। একই সাথে তারা সেখানে একটি প্যানেল পরিচিত সভা করেন।

সভায় উপস্থিত ছিলেন- এ্যাটর্নি জেনারেল এ. এম আমিন উদ্দিন, বাংলাদেশ আওয়ামী লীগের আইন সম্পাদক কাজী নজীব উল্লাহ হিরু, সভাপতি প্রার্থী ও বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুল মতিন খসরু এমপি, সম্পাদক প্রার্থী আব্দুল আলীম মিয়া জুয়েল, নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক ড. বশির আহমেদ, সদস্য সচিব অ্যাডভোকেট মোঃ মোতাহার হোসেন সাজু, সাবেক এমপি সানজিদা খানম, অ্যাডভোকেট আবদুর নুর দুলাল সহ অন্যান্য আইনজীবীরা।

প্রসঙ্গত, সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতির ২০২১-২০২২ বর্ষের নির্বাচনে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ সমর্থিত সম্মিলিত আইনজীবী পরিষদে আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য সাবেক আইনমন্ত্রী অ্যাডভোকেট আবদুল মতিন খসরুকে সভাপতি পদে ও অ্যাডভোকেট আব্দুল আলীম মিয়া জুয়েলকে সম্পাদক পদে মনোনয়ন দেয়া হয়েছে।