নারায়ণগঞ্জ ইউনাইটেড ‘ল’ ইয়ার্স ফ্রেন্ডস এসোসিয়েশনের আনন্দ ভ্রমণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

জমকালো আয়োজনের মধ্য দিয়ে দিনব্যাপী আনন্দ উল্লাস আর মাস্তির মাধ্যমে অনুষ্ঠিত হয়ে গেল নারায়ণগঞ্জের আইনজীবীদের সংগঠন ইউনাইটেড ‘ল’ ইয়ার্স ফ্রেন্ডস এসোসিয়েশনের উদ্যোগে রূপগঞ্জের ভাই ভাই খামার বাড়িতে আনন্দ ভ্রমণ।

৬ মার্চ শনিবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির আপ্যায়ন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মোহাম্মদ স্বপন ভূঁইয়ার ভাই ভাই খামারবাড়িতে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আনন্দ ভ্রমণ উপলক্ষে সকাল থেকেই নারায়ণগঞ্জ থেকে ইউনাইটেড ‘ল’ ইয়ার্স ফ্রেন্ডস এসোসিয়েশনের বন্ধুরা খামার বাড়িতে আসেন। সকালের নাস্তার মধ্য দিয়ে দিনের প্রথম কর্মসূচি শুরু করেন। সকালে খেলাধুলার পাশাপাশি ছিল বরশি দিয়ে মাছ শিকার করার অন্যরকম অনুভূতি। মাছ শিকারে ব্যস্ত ছিল আইনজীবী বন্ধুরা।

এরপর ৩০ একর জমির উপরে স্বপন ভূঁইয়া খামারবাড়ির বিশাল দিঘিতে সাঁতার কাটেন তারা। সাঁতার কেটে আনন্দ উল্লাস করেন ইউনাইটেড এসোসিয়েশনের আইনজীবী বন্ধুরা। পরে দুপুরে পুকুর থেকে শিকার করা বড় বড় রুই কাতলা ও তেলাপিয়া মাছ দিয়ে দুপুরের মধ্যাহ্নভোজের ব্যবস্থা করা হয় ।

পাশাপাশি ছিল গ্রাম বাংলার ঐতিহ্যবাহী খাবারগুলো। খাবার শেষে বিশ্রাম নিয়ে আবারও ব্যাট ও বল হাতে ক্রিকেট খেলায় নেমে পড়েন তারা । ব্যাট-বলের চার-ছক্কার হইচই সেই যেন ফিরে যায় আবার শৈশবে। বিকেলবেলা রূপগঞ্জের ঐতিহ্যবাহী জমিদার বাড়ি পরিদর্শন এবং চা ও নাস্তার আড্ডা। বেলা শেষে ফিরে চলা আবারো সেই গন্তব্য। জমকালো সুন্দর একটি আনন্দ ভ্রমণ আয়োজন করায় অ্যাডভোকেট স্বপন ভূঁইয়ার প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন এসোসিয়েশনের বন্ধুরা।