আসছে নির্বাচন: সাড়ে ৪ বছর পর জনগণের কথা স্মরণ করলেন চুন্নু!

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের নির্বাচনের দিনক্ষণ চলে আসছে। দীর্ঘ সাড়ে ৪ বছর ইউনিয়নবাসীর পাশে দেখা না গেলেও এবার নির্বাচনী মাঠে নেমেছেন সাবেক চেয়ারম্যান আওয়ামীলীগ দেওয়ান উদ্দীন চুন্নু। যাকে করোনা মহামারিতেও অসহায় জনগণের পাশে দেখা যায়নি।

জানাগেছে, নোয়াগাঁও ইউনিয়নে মতবিনিময়, উঠান বৈঠক ও আলোচনা সভা করেছেন দেওয়ান উদ্দীন চুন্নু। ৫ মার্চ শুক্রবার সন্ধার পর উপজেলার গোবিন্দপুর এলাকায় এ সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় মোঃ সুরুজ মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও বতর্মান চেয়ারম্যান পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা দেওয়ান উদ্দিন চুন্নু।

এ সময় আরো উপস্থিত ছিলেন মোঃ শফিকুল ইসলাম ভুইয়া, কবি জামান ভুঁইয়া, ওয়াহিদ ভূঁইয়া, হাবিবুল্লাহ ভুঁইয়া, মোঃ জসিমউদদীন, মোঃ জহিরুল ইসলাম, মোঃ তোবারক হোসেন, হারুন অর রশীদ, সাবেক মেম্বার আনোয়ার হোসেন, মোঃ নজরুল ইসলাম, মোঃ বাচ্ছু ভুঁইয়া, মোঃ এমদাদুল হক, মোঃ আল আমিন ভুঁইয়া, আঃ বাতেন, মোঃ মতিউর রহমান প্রমূখ।

এ সময় চুন্নু তার বক্তব্যে বলেন, আমি নোয়াগাঁও ইউনিয়নের গরীব দুঃখী মানুষের পাশে সব সময় ছিলাম এবং থাকবো। ভবিষ্যৎতেও ইউনিয়নের উন্নয়নের লক্ষে কাজ করে যেতে চাই। ইউপি নির্বাচনকে সামনে রেখে নোয়াগাঁও ইউনিয়নের বিভিন্ন এলাকায় ঘুরে বেড়াচ্ছি, আমি যেনো সারাজীবন সাধারণ জনগণের সেবা করে যেতে পারি। সেই লক্ষ্য নিয়ে কাজ করব। এ সময় তিনি সকলের কাছে দোয়া কামনা করেন।