বন্দর থানায় ৬৬টি মামলা, ওসি বললেন: আইনশৃঙ্খলা স্বাভাবিক

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার বন্দর থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম গণমাধ্যমকে বলেন, ফেব্রুয়ারী মাসে বন্দর থানায় ৬৬টি মাদক মামলা দায়েরা করা হয়েছে। আইনশৃঙ্খলা পরিস্থিতি যথেষ্ট স্বাভাবিক ও নিয়ন্ত্রনে রয়েছে। আমরা চেষ্টা করছি বন্দর উপজেলাকে মাদকমুক্ত,সন্ত্রাস মুক্ত,ভূমিদস্যু মুক্ত করার জন্য। নারায়ণগঞ্জ জেলার বন্দর থানার সকল পুলিশ সদস্য পেশাদারিত্বের সঙ্গে দায়িত্ব পালন করে যাচ্ছে। যেখানেই অপরাধী সেখানেই অভিযান। অপরাধী যেই হোক কোন ছাড় দেয়া হবেনা। এ জন্য সাংবাদিক, জনপ্রতিনিধিসহ সকলের সহযোগীতা কামনা করছি।

আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের গত ফেব্রুয়ারী মাসে বিভিন্ন অপরাধে বন্দর থানায় মামলা হয়েছে ৬৬টি। এর মধ্যে মাদক মামলা দায়ের করা হয়েছে ৫১টি, সড়ক দূর্ঘটনা আইনে ১টি, চুরি মামলা ১টি, ধর্ষণ মামলা ২টি, মানবপাচার মামলা ১টি ও অন্যান্য মামলা হয়েছে আরো ১০টি। তবে ফেব্রুয়ারী মাসে ২টি অপমৃত্যু মামলা দায়ের করা হলেও হত্যা কিংবা কোন ডাকাতি মামলা দায়ের হয়নি।

থানা সূত্রে জানা গেছে, বন্দর থানায় দায়েরকৃত ৫১টি মাদক মামলাসহ অন্যান্য মামলায় ৭৭ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এর মধ্যে বেশির ভাগই মাদক মামলায় গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে। এদের কাছ থেকে মাদক উদ্ধার হয়েছে ১৯হাজার ৫’শ ৪৩পিছ ইয়াবা ট্যাবলেট, ২কেজি ৫’শ ৭৫গ্রাম, ৬৮ বোতল ফেন্সিডিল ও ৮১লিটার মদ।

বন্দর থানা পুলিশ থানার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে জি.আর মামলার ওয়ারেন্টে ৪৫ জন ও সি.আর মামলার ওয়ারেন্টে ৫১জন আসামিকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করতে সক্ষম হয়েছে।