ভ্যাকসিন নিলেন করোনাকালে জনগণের পাশে দাঁড়ানো কাউন্সিলর বিন্নি

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

করোনার ভ্যাকসিন গ্রহণ করেছেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের আলোচিত নারী কাউন্সিলর শারমিন হাবিব বিন্নি। যিনি করোনা মহামারিকালে অসহায়দের পাশে থেকে তাদের সেবা করতে গিয়ে সপরিবারে করোনায় আক্রান্ত হয়েছিলেন।

২৮ ফেব্রুয়ারি রবিবার দুপুরে নারায়ণগঞ্জ ১০০ শয্যা বিশিষ্ট ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালে কোভিড-১৯ ভ্যাকসিন গ্রহণ করেন তিনি।

ভ্যাকসিন গ্রহণ শেষে কাউন্সিলর শারমীন হাবিব বিন্নি স্থানীয় গণমাধ্যমে বলেন, হায়াতের মালিক মহান আল্লাহ। ভ্যাকসিন একটি উছিলা মাত্র। ভ্যাকসিন নেয়া মানে এই নয় যে আমরা এখন থেকে স্বাভাবিক ভাবে চলাফেরা করবো। ভ্যাকসিন কেবল আপনার শরীরের রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়াবে। করোনার সংক্রমণ থেকে বাঁচতে অবশ্যই আমাদের সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।
তিনি আরো বলেন, পৃথিবীর অনেক দেশ এখনো এক ডোজ ভ্যাকসিনও পায়নি। অথচ আমাদের দেশে প্রথমে উপহার হিসেবে ২০ লাখ ডোজ এবং পরবর্তীতে বাণিজ্যিকভাবে আরো টিকা ইতিমধ্যেই পৌছে গেছে। এই কৃতিত্ব একান্তই প্রধানমন্ত্রী শেখ হাসিনার। যাঁর বলিষ্ঠ নেতৃত্বে ইতোমধ্যেই বাংলাদেশ স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে পদার্পণে জাতিসংঘের সুপারিশ পেয়েছে। এটা আমাদের জন্য অনেক বড় পাওয়া।