ছক্কা হাঁকিয়ে ম্যাচ জেতালেন উপজেলা নির্বাহী অফিসার, পুরস্কৃত করলেন এমপি

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

সোনারগাঁওয়ে বঙ্গবন্ধু মুজিববর্ষ গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টে দৃষ্টিনন্দন ছক্কা হাঁকিয়ে নিজের দল কিংস এলিভেন সোনারগাঁওকে জিতিয়েছেন সোনারগাঁও উপজেলার নির্বাহী কর্মকর্তা ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি মোঃ আতিকুল ইসলাম।

২৭ ফেব্রুয়ারি শনিবার বিকেলে সোনারগাঁও শেখ রাসেল স্টেডিয়ামে বাদশাহী মোগড়াপাড়া দলের বিপক্ষে খেলায় তিনি দৃষ্টিনন্দন ছক্কা হাকিয়ে নিজের দলকে বিজয়ী করেন।
এসময় মাঠে উপস্থিত কয়েক হাজার দর্শকরা উল্লাসে মেতে উঠেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আতিকুল ইসলাম মাঠে নামার সাথে সাথে স্থানীয় সংসদ সদস্য ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকা উপজেলা নির্বাহী অফিসার ছক্কা মারতে পারলে পুরষ্কার স্বরুপ ১০হাজার টাকা এবং উপজেলা প্রকৌশলী অফিসারের পক্ষে ৫ হাজার টাকা ঘোষণা করেন। পরবর্তীতে মাঠে নেমে প্রথম ২য় বলে দৃষ্টি নন্দন ছক্কায় হাকিয়ে নিজের দলকে বিজয়ী করার পাশাপাশি কয়েকটি পুরষ্কার অর্জন করে নেন।

এসময় উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকা, উপজেলা মহিলা সংস্থার চেয়ারম্যান ও মেয়র প্রার্থী ডালিয়া লিয়াকত, উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আবু নাঈম ইকবাল, পৌর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, জেলা স্বেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক জাবেদ রায়হান জয়, কাউন্সিলর জায়েদা আক্তার মনি, জামপুর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী আশরাফুল ভুঁইয়া মাকসুদ প্রমূখ।