মেয়র আইভীর প্রশ্ন: আমি নাকি ভূমিদস্যু?

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন মেয়র ডা. সেলিনা হায়াত আইভী বলেছেন, ইদানিং নারায়ণগঞ্জ শহরে যে মিথ্যা চর্চা হচ্ছে। যেভাবে মেয়রকে শীতলক্ষা-বুড়িগঙ্গায় ফেলা হচ্ছে, নারায়ণগঞ্জ এ থাকতে দিবে না, সেখানে আপনাদের এখানে যে প্রসংশা করছেন কোনটা যে সত্য একমাত্র আল্লাহই ভালো জানে। তবে আপনারা আমাকে মন থেকেই ভালোবাসেন। আমি এখানে এসেছি ব্রীজ উদ্বোধন করতে। একদিকে আমি উন্নয়নের কথাবার্তা বলছি, একই মুহুর্তে ওদিকে আমার বিরুদ্ধে রাইফেল ক্লাবে সংবাদ সম্মেলন হচ্ছে যে, আমি নাকি ভূমিদস্যু?

২৭ ফেব্রুয়ারি শনিবার বিকেলে বন্দরের মাহমুদনগর এলাকায় একটি ব্রীজ উদ্বোধন ও বিভিন্ন উন্নয়নকাজের পরিদর্শনকালে তিনি এসব কথা বলেন।

তিনি এমপি শামীম ওসমানকে ইঙ্গিত করে বলেন, দেখেন প্রধানমন্ত্রী’র যে মসজিদ নারায়ণগঞ্জবাসীকে উপহার দিয়েছে। সেটা উদ্বোধন করাই আমার চরম অপরাধ। নারায়ণগঞ্জের মাননীয় সাংসদ যার উন্নয়নের দিকে খেয়াল নাই, কাজকর্মের দিকে খেয়াল নাই মেয়র আইভী কি করলো সেটা নিয়ে তার মাথা ব্যাথা। এই ব্যাথার কারন হচ্ছে আপনাদের ভালোবাসা। ভয়ভীতি হামলা মামলার মধ্যেই আমার কাউন্সিলররা চলে। হামলা মামলা নিয়ে আমার মাথা ব্যাথা নেই আমার ব্যাথা কোথায় পার্ক করতে হবে খেলার মাঠ করতে হবে উন্নয়ন করতে হবে।