বন্দর মডেল প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

অতন্ত্য উৎসবমূখর ও আনন্দঘন পরিবেশে অনুষ্ঠিত হয়েছে বন্দর মডেল প্রেসক্লাব কার্যকরী পরিষদের দ্বি-বার্ষিক নির্বাচন। ২৩ ফেব্রুয়ারি মঙ্গলবার বন্দরের সোনাকান্দা সামাজিক সাংস্কৃতিক সংগঠনের কার্যালয়ে সকাল ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত চলা এ নির্বাচনে মোট ১১জন ভোটারের মধ্যে সবাই ভোটাধিকার প্রয়োগ করেন।

নির্বাচনে সাধারণ ও সাংগঠনিক সম্পাদক ছাড়া বাকি পদগুলো প্রতিদ্বন্দ্বীহীন হওয়ায় শুধু এই ২টি পদে লড়েছেন ৪জন। সাধারণ সম্পাদক পদে বর্তমান সাধারণ সম্পাদক, বাংলাদেশ বার্তা ২৪.নেটের সম্পাদক আরিফুল ইসলামকে ৬-৫ভোটে হারিয়ে নির্বাচিত হন জাগোনারায়ণগঞ্জ ডট কমের বার্তা সম্পাদক শরিফুল ইসলাম।

একই ব্যবধানে নারায়ণগঞ্জের শতকথা পত্রিকার বন্দর প্রতিনিধি জিয়াবুর রহমান জিয়াকে হারিয়ে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হন বিডিলাইট নিউজের সম্পাদক শামীম ইসলাম।

এছাড়াও সভাপতি পদে বিনাপ্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হন বর্তমান সভাপতি সিএনএন বাংলা টিভি’র জেলা প্রতিনিধি এস এম শাহীন। সহ-সভাপতি পদের প্রতিদ্বন্দ্বীহীন জয় লাভ করেন শিক্ষাতথ্য ডট কমের সম্পাদক জিকে রাসেল, আব্দুল মান্নান খান বাদল ও আনোয়ার পারভেজ সুজন।

একইভাবে যুগ্ম সম্পাদক পদে ৭১বাংলা টিভির বন্দর-সোনারগাঁও প্রতিনিধি রাশেদুল হাসান অভি, কোষাধ্যক্ষ পদে শ্যামল চন্দ্র দাস ও কার্যকরী সদস্য পদে এজাজ আহমেদ নির্বাচিত হন।

উল্লেখ্য, প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্বে ছিলেন বাংলা টিভি’র সিনিয়র সংবাদ উপস্থাপক কাজী সাঈদ। সহকারী কমিশন ছিলেন আব্দুস সোবহান। নির্বাচন পর্যবেক্ষণে পুলিশ, জনপ্রতিনিধি ও বিভিন্ন সাংবাদিক নেতা কেন্দ্র পরিদর্শন করেন।