মাদকমুক্ত সমাজ গঠনই হবে আমার অঙ্গীকার: চেয়ারম্যান প্রার্থী কাজী লিটু

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের আগামী নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী কাজী নাজমুল ইসলাম লিটু যুব সমাজকে মাদকের ছোবল থেকে রক্ষা করতে খেলাধুুলার প্রতি গুরুত্ব দেয়ার আহ্বান জানিয়েছেন।

তিনি তরুণ ও যুব সমাজের উদ্দেশ্যে কাজী লিটু বলেছেন, দেশে আজ মাদকের আগ্রাসন চলছে। সেই সাথে আমাদের আগামী প্রজন্ম ধ্বংসের মুখে নিমজ্জিত হচ্ছে। তাদের ভবিষ্যৎ আজ ঝুঁকিতে। এমতাবস্থায় লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা সাংস্কৃতিক চর্চায় সকলকে মনোনিবেশ করা উচিৎ। খেলাধুলা শরীরকে সুস্থ রাখে আর স্বাস্থ্যই সকল সুখের মুল।

চেয়ারম্যান প্রার্থী কাজী নাজমুুল ইসলাম লিটু আরও বলেন, এখনো মাদকের বিরুদ্ধেই আমি কাজ করছি। যদি মহান সৃষ্টিকর্তায় ইচ্ছায় জনগণ আমাকে কোন দায়িত্ব দেয় তাহলে মাদকমুক্ত সমাজ গঠনই হবে আমার অঙ্গীকার।

মহান ভাষা দিবস উপলক্ষে ২১ ফেব্রুয়ারী রবিবার সোনারগাঁও উপজেলার কাফুর্দী যুব সমাজের উদ্যোগে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন মোগরাপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী কাজী নাজমুল ইসলাম লিটু।

ওই সময় অনুষ্ঠানের আয়োজক মো. শাহাদাত হোসেন, গাজী রহমতুল্লাহ, কাজল সহ সকলকে ধন্যবাদ জানিয়ে কাজী লিটু বলেন, আগামীতে এমন আয়োজন বেশি বেশি করতে হবে। এতে তার সর্বাত্মক সহযোগিতা থাকবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন যুবলীগ নেতা দীন ইসলাম দেলুন, রফিকুল ইসলাম মোল্লা, গাজী নাসির, আমিনুল হক, মো বিল্লাল মোল্লা, জাবের, কাজী সিপু, কাজী লাদেন, কাজী পিয়াল, কাজী সুমন, গাজী এজিন, মোস্তফা মিয়া প্রমুখ।